মঙ্গলবার, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় নারী এনজিও কর্মী নিহত

এস রহমান সজীব, জয়পুরহাট : জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় জুথী আক্তার (২২) নামে এক নারী এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষে ছাত্রী মরিয়ম আক্তার (২২)। বৃহস্পতিবার সকালে জয়পুরহাট সদর উপজেলার মঙ্গলবাড়ী কলেজ এলাকার জয়পুরহাট – ধামুইরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত জুথী আক্তার জয়পুরহাট সদর উপজেলার ইছরা ঈশবপুর গ্রামের এমদাদুল হকের মেয়ে। তিনি ডিএমএসএস এনজিওর হিসাব রক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আহত নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী মরিয়ম আক্তার একই গ্রামের সোবহান আলীর মেয়ে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, জুথী আক্তার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে জয়পুরহাট পৌর শহরে তার অফিসের উদ্দেশ্য রওনা হন। ব্যাটারিচালিত অটো ভ্যানে নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী মরিয়ম আক্তার তার মাকে সঙ্গে নিয়ে প্রথম দিনের ক্লাসে যাচ্ছিলেন। পথে জুথী তার বান্ধবী মরিয়ম কে অটো ভ্যান থেকে নেমে নিয়ে তার নিজ মোটরসাইকেল উঠিয়ে নিয়ে যাচ্ছিলেন। পথে মঙ্গলবাড়ি কলেজ গেটের সামনে বিপরীতমুখী পাথর বোঝায় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জুথী মারা যান। এঘটনায় মরিয়ম গুরুতর আহত হলে তাকে দ্রুত জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় মরিয়মকে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, ট্রাকটি আটক করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ