Home বিনোদন আল্ট্রাসনো রিপোর্ট কে প্রেগন্যান্সির বলে গুজব ছড়ায় একটি মহল: সানাই

আল্ট্রাসনো রিপোর্ট কে প্রেগন্যান্সির বলে গুজব ছড়ায় একটি মহল: সানাই

সুদীপ দেবনাথ: শোবিজের আলোচিত নাম সানাই মাহবুব। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা সানাই নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। কিন্তু ক্যারিয়ার শুরু পর থেকেই বিভিন্ন সময়ে বিতর্কের শিকার হয়েছেন তিনি। এবার গর্ভবতী ইস্যু নিয়ে নতুন বিতর্ক শুরু হয়েছে সানাইকে নিয়ে। কিন্তু সানাই জানান, একটি কুচক্রী মহলের গুজবের শিকার তিনি। সম্প্রতি ওজন বেড়ে যাওয়ায় নিয়মিত জিমে যাচ্ছেন সানাই। এছাড়া ডাক্তারের শরণাপন্নও হন তিনি। কিন্তু কিছু পরীক্ষা-নিরিক্ষার রিপোর্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে গর্ভবতী ইস্যুর গুজব ছড়িয়ে পরে।

বিষয়টি নিয়ে সানাই বলেন, শরীরের ওজন বাড়ার কারণে নিয়মিত জিমে যাচ্ছি। তাছাড়া হঠাৎকরে ক্ষুধা বেড়ে যাওয়ায় ডাক্তারের কাছে যাই। ডাক্তারের পরামর্শ অনুযায়ী কিছু পরীক্ষা-নিরীক্ষা করাই। কিন্তু সেই রিপোর্টকে একটি কুচক্রী মহল আমার প্রেগন্যান্সি রিপোর্ট বলে গুজব তৈরি করে। আমি আবারো বলবো আমার বাগদান হয়েছে, এখনো বিয়ে হয়নি। আপনারা গুজবে কান দেবেন না।

যা ছড়িয়েছে তা নিত্যান্তই মিথ্যে ও বানানো গল্প। প্রেমের তাজমহল’ খ্যাত নির্মাতা গাজী মাহাবুবের হাত ধরে চলচ্চিত্রাঙ্গে নাম লেখান সানাই। তার পরিচালনায় ‘ভালোবাসা ২৪/৭’ নামের একটি ছবিতে জায়েদ খানের বিপরীতে যুক্ত হন সানাই। ছবিটির কিছু অংশের কাজ বাকী রয়েছে। তবে এরইমধ্যে আরো কয়েকটি ছবিতে যুক্ত হয়েছেন এবং ‘ময়নার ইতিকথা’ নামের ছবির কাজ শেষ করেছেন সানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here