Home এক্সক্লুসিভ ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের উদ্যোগে শীতকালীন পিঠা উৎসব।।

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের উদ্যোগে শীতকালীন পিঠা উৎসব।।

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ।।

ব্রাহ্মণবাড়িয়ায় নার্সিং ইনস্টিটিউট শিক্ষার্থীদের উদ্যোগে শীতকালীন বার্ষিক পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে।

আজ শুক্রবার(২৫ ডিসেম্বর) বিকাল ৪টায় ইন্সটিটিউটের ২য়বর্ষ শিক্ষার্থীদের আকর্ষণীয় ও মুখোরোচক পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

উক্ত পিঠা উৎসব অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর ইনচার্জ সালাহ উদ্দিন মাধবরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি ও ইংরেজি শিক্ষক শাহাদাৎ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নার্সিং ইন্সট্রাক্টর মোশাররফ হোসেন, মাহমুদা আখতার, রাইজিং বিডি’র জেলা প্রতিনিধি মাইনুদ্দিন রুবেল, দৈনিক যায়যায় কালের জেলা প্রতিনিধি ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন, সদর হাসপাতালের নার্সিং অফিসার মো. সাইজুদ্দিন, আবু কালাম ও ইব্রাহীম মিয়া প্রমূহ।

পিঠা উৎসব আয়োজক সূত্রে জানা যায়, শীতের মজাদার পিঠার মধ্যে রয়েছে ভাপা, পাটিসাপটা, পাকন, পুলি, মিঠা, ক্ষীরপুলি, নারকেলপুলি, আনারকলি, দুধসাগর, জিলাপি এবং চিতই প্রভৃতি।

ফুসকা ও চটপটি ব্যবস্থাপনায় ছিলেন ২য়বর্ষের শিক্ষার্থী শিরিন আক্তার, মার্জিয়া আক্তার, জ্যাতি আক্তার ও খন্দকার মনি। মিষ্টি ও জিলাপি ব্যবস্থাপনায় ছিলেন তয়বর্ষের সুলতানা, সাথী, রিয়া, পান্না ও রিমু। নকশীপিঠা ব্যবস্থাপনায় ছিলেন তামান্না সুলতান, ফজলে ফাবিহা, লিজা আখতার, শারমিন আক্তার ও সুফিয়া আক্তার।

 

ভাপা পিঠা ব্যবস্থাপনায় ছিলেন ফারজানা হোসেন, নাদিয়া আক্তার, তামিমা জান্নাত, জেনিয়া আক্তার ও তানিয়া আক্তার৷ চিতই পিঠা ব্যবস্থাপনায় ছিলেন হাফসা আক্তার, সুমনা আক্তার, তামান্না সিদ্দিকা, পুষ্প, দোলন আক্তার সহ তাদের গ্রুপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here