Home বিনোদন দ্বিতীয় বারের মত প্লেব্যাক করলেন জনপ্রিয় কন্ঠশিল্পী এসডি সাগর

দ্বিতীয় বারের মত প্লেব্যাক করলেন জনপ্রিয় কন্ঠশিল্পী এসডি সাগর

বিনোদন রিপোর্টঃ

দ্বিতীয় বারের মত প্লেব্যাক করলেন জনপ্রিয় কন্ঠশিল্পী এসডি সাগর,ডুয়েট গানটিতে তার সাথে গেয়েছেন মিষ্টিকন্ঠী আতিয়া আনিশা।

এর আগে বাপ্পি চৌধুরী অভিনীত ‘বাজে ছেলে’ চলচ্চিত্রে প্লেব্যাক করেন এসডি সাগর।’তোর চোখে পড়লে চোখ’ শিরোনামের প্রথম প্লেব্যাকের চমৎকার ডুয়েট গানটি বর্তমানে ইউটিউবে ২৬মিলিয়নের অধিকবার দেখা হয়েছে।গানটিতে এসডি সাগরের সাথে সহশিল্পী ছিলেন পাপিয়া।

সম্প্রতি রাজধানীতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘মুক্তি’ চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠিত হলো।ছবিটিতে সাত জন হিরো থাকছে যা এবারেই কোন চলচ্চিত্রে প্রথম।ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘মুক্তি’ চলচ্চিত্রে এসডি সাগর ও আতিয়া আনিসার গাওয়া গানটির সঙ্গীত পরিচালক হিসেবে ছিলেন আহমেদ হুমায়ুন।

গানটি প্রসঙ্গে জানতে চাইলে এসডি সাগর বলেন,এটি আমার দ্বিতীয় প্লেব্যাক সং।গানটির লিরিক টিউন অসাধারণ। আমি আহমেদ হুমায়ুন ভাই ও ইফতেখার ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা আমার উপর আস্থা রাখার জন্য। আশা করি গানটি বেশ প্রশংসা কুড়াবে।

কন্ঠশিল্পী এসডি সাগর দেশের সংগীতাঙ্গনের এক জনপ্রিয় মুখ,’বলনা তুই বল না’ শিরোনামের গানটির মাধ্যমে শ্রোতার মনে জায়গা করে নেয়া প্রিয় এই কন্ঠশিল্পী বর্তমানে সঙ্গীত নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।গান গাওয়ার পাশাপাশি বর্তমানে নিজের স্টুডিওতে মিউজিক কম্পোজিশনে ও কাজ করছেন জনপ্রিয় এই শিল্পী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here