Home বিনোদন নতুন বছরে সুবর্ণা মল্লিক ও মুনকির  খানের নতুন চমক ‘মনের লাগাম’

নতুন বছরে সুবর্ণা মল্লিক ও মুনকির  খানের নতুন চমক ‘মনের লাগাম’

বিনোদন রিপোর্টঃ

নতুন বছরে নতুন চমক নিয়ে হাজির হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সুবর্ণা মল্লিক ও মুনকির খান। মনের লাগাম শিরোনামের চমৎকার ডুয়েট গানটি থাকছে দর্শক ও শ্রোতাদের জন্য এক ভিন্ন চমক।

গানটির কথা,সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন অনিক সাহান।গানটি সিডি চয়েস মিউজিকের ব্যানারে নতুন বছর উপলক্ষে মুক্তি পেয়েছে।

গানটির অসাধারণ মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হয়েছে,এতে মডেল হিসেবে ছিলেন আশরাফ ও মায়া।মিউজিক ভিডিও টি পরিচালনা করেছেন আশরাফ।

জানতে চাইলে কন্ঠশিল্পী সুবর্ণা মল্লিক বলেন,গানটির কথা সুর অসাধারণ, এর আগেও আমার গাওয়া বেশ কয়েকটি মৌলিক গান প্রকাশিত হয়েছে, এই গানটি সব মিলিয়ে বেশ হয়েছে, গানটি দেশের প্রথম সারির ইউটিউব প্লাটফর্ম সিডি চয়েজ ইউটিউবে প্রকাশিত হয়েছে, আশা করছি গানটি সবার প্রশংসা কুড়াবে।

প্রসঙ্গে সংগীত পরিচালক অনিক সাহান বলেন, গানটির কথা সুর ও মিউজিক সবমিলিয়ে অসাধারণ। আশা করছি দর্শকশ্রোতা দারুণ কিছু পাবে গানটির মাধ্যমে।

কন্ঠশিল্পী সুবর্ণা মল্লিকের এর আগের বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিও নির্মাতা এস এম আইয়ুব আলী খান কাইসার।
গানটির প্রসঙ্গে শুভকামনা জানানোর প্রাক্কালে এই গুনী নির্মাতা বলেন,সুবর্ণা মল্লিক মন থেকে সর্বদা ভালো কিছু করার চেষ্টা করেন।এর আগেও প্রিয় এই শিল্পী বেশ কয়েকটি মৌলিক গান প্রকাশ করেন,ডুয়েট ও একক গানগুলো চট্টগ্রামের এ সুনামধন্য কোম্পানি মিউজিক প্লাস এ বেশ সুনাম কুড়ায়।পাশাপাশি মোস্তাফিজ অডিও এন্ড সিডি কমপ্লেক্স কোম্পানিতে জনপ্রিয় কন্ঠ শিল্পীএম শাহাদাত ও সুবর্না মল্লিক এর’তুমি ফুল আমি কলি’গানটি ও বেশ আলোচনায় আশে।সুবর্ণা মল্লিকের জন্য দোয়া ও শুভকামনা রইল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here