Home বিনোদন জনপ্রিয় ধারাভাষ্যকার আরিফুল ইসলাম কাজলের আসছে বঙ্গবন্ধুকে নিয়ে মৌলিক গান

জনপ্রিয় ধারাভাষ্যকার আরিফুল ইসলাম কাজলের আসছে বঙ্গবন্ধুকে নিয়ে মৌলিক গান

বিনোদন রিপোর্টঃ

মহান স্বাধীনতার স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুকে নিয়ে একটি চমৎকার গান গেয়েছেন তামিল ভাই খ্যাত জনপ্রিয় ধারাভাষ্যকার ও কন্ঠশিল্পী আরিফুল ইসলাম কাজল।

শতবছর পরেও তুমি আছো বরাবর,তুমি ধন্য তুমি পূর্ণ জনম জনম ভর,অসাধারণ কথা ও সুরের গানটি লিখেছেন এবং সুর করেছেন গুনী গীতিকার ও সুরকার জে আর জলিল।

গানটির অডিওর কাজ সঙ্গীতাঙ্গনের কালজয়ী স্টুডিও অডিওআর্ট খ্যাত সাউন্ড ইঞ্জিনিয়ার মিজানুর রহমান বাদশার সঙ্গীতায়োজনে সম্প্রতি শেষ হয়েছে।

গানটিতে বাঁশী বাজিয়েছেন সময়ের ব্যাস্ততম ও জনপ্রিয় বংশীবাদক শহীদ।খুব শিঘ্রই গোপাল গন্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর নিজের বাড়িতে,মিরপুর বেনারশী পল্লী,ফরিদপুরের বিভিন্ন মনোরম লোকেশন সহ পদ্মানদীর বিভিন্ন স্থানে গানটির শুটিং করা হবে এমনটাই জানিয়েছেন কন্ঠশিল্পী আরিফুল ইসলাম কাজল।

বঙ্গবন্ধুকে নিয়ে চমৎকার এই গানটি প্রযোজনা করছেন বিশিষ্ট রাজনীতিবিদ,শিল্পপতি ও সমাজসেবক আব্দুল মালেক মুন্সি।

জানতে চাইলে আরিফুল ইসলাম কাজল বলেন,আমি ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর একজন একনিষ্ঠ ভক্ত,বঙ্গবন্ধু হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী ও আমাদের অহংকার। আমার অনেকদিনের স্বপ্ন ছিল বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইবো,সেই স্বপ্ন আজ পূরণের পথে ইনশাআল্লাহ। আমি এতটুকুই বলবো এই গানটি হবে এক অনন্য ইতিহাস,কারন কালজয়ী গান ‘যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই’ গানটির পর আমার এই গানটি হবে দ্বিতীয় কোনো বঙ্গবন্ধুকে নিয়ে আলোচিত গান।আমি সবার ভালোবাসা ও দোয়া কামনা করছি।

আরিফুল ইসলাম কাজলের জন্ম ও বেড়ে উঠা ফরিদপুর জেলার চুনাঘাটা বেড়ীবাঁধ সংলগ্ন মোস্তফার ডাঙ্গী নামক গ্রামে। ছোট বেলা থেকে তিনি সহজ সরল  মনের ও বিরল প্রতিভার অধিকারী একজন মানুষ।বর্তমানে তিনি একজন পেশাদার ধারাভাষ্যকার ও তামিল ভাই হিসেবে দেশের সর্বত্রই বেশ জনপ্রিয়, এছাড়া তিনি ‘ভিভো স্মার্ট সুজ’ বিজ্ঞাপনের মাধ্যমে সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ ভাইরাল ও জনপ্রিয়তা অর্জন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here