Home অপরাধ আশুগঞ্জ গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা, মৃত্যুর কারন রহস্যজনক।।

আশুগঞ্জ গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা, মৃত্যুর কারন রহস্যজনক।।

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গলায় ফাঁস লাগিয়ে রবিন (১৯) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

বিদেশ যাওয়ার টাকা জোগাড় হয়নি নাকি প্রেম সংক্রান্ত কারনে গলায় ফাঁস লাগিয়ে রবিন আত্মহত্যা করেছেন তার সঠিক তথ্য পাওয়া যায়নি।

রোববার(৩১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চরচারতলা ইউনিয়নের উত্তর চরচারতলা গ্রামে এ ঘটনা ঘটে।

বাড়ির লোকেরা দরজা ভেঙ্গে শোবার ঘর থেকে গলায় রশি লাগানো ঝুলন্ত অবস্থায় রবিনকে উদ্ধার করেন৷ পরে তাকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। ওইখানে কর্তব্যরত জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফাইজুর রহমান ফয়েজ তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রবিন আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইউনিয়নের উত্তর চরচারতলা গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।

নিহতের ভাই সেলিম জানান, করোনার আগে থেকে রবিন বিদেশ যাওয়ার জন্য চেষ্টা করছিল। কয়েক মাস যাবত সৌদি আরব যাবে বলে দৌড়ঝাঁপ করছিল সে। সর্বশেষ রবিন সৌদি আরবের ভিসার জন্য রাব্বানী নামের একজন আদমবেপারিকে ২লক্ষ ৭০ হাজার টাকা দেওয়ার কথা ছিল। আজকে ভিসা বাবদ ওই আদমবেপারিকে ১লক্ষ টাকা দেওয়ার কথা থাকলেও হত চেষ্টা করেও টাকা সংগ্রহ করতে পারেননি রবিন। বিদেশের টাকা জোগাড় নাকি প্রেম সংক্রান্তের কারনে রবিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে কিনা তিনি সঠিক ভাবে বলতে পারেননি।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাবেদ মাহমুদ বলেন, হাসপাতাল সূত্রে জানতে পারি যে, রবিন নামের এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। বর্তমানে ময়না তদন্তের জন্য মৃতদেহটি ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবার থেকে এখনো অভিযোগ পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here