Home Lead News নবীনগর ৮০ বছরের বৃদ্ধকে হত্যা: চোখ উপড়ে ও জিহ্বা কেটে নিয়ে গেলো...

নবীনগর ৮০ বছরের বৃদ্ধকে হত্যা: চোখ উপড়ে ও জিহ্বা কেটে নিয়ে গেলো প্রতিপক্ষ।।

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পূর্ব বিরোধের জেরে মিলন সরদার (৮০) নামে এক ব্যক্তিকে চোখ উপড়ে ও জিহ্বা কেটে হত্যা করা হয়েছে।

সোমবার(১৫ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মিলন সরদার উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কান্দাপাড়া এলাকার মৃত তালেব আলীর ছেলে। এই ঘটনায় আহত হয়েছে ১০জন।

স্থানীয় সূত্রে জানা যায়, গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে নানান বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। তাদের বিরোধের জেরে দুই গোষ্ঠীর একাধিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার রাতে গ্রামে একটি মাহফিল চলছিল। সেই মাহফিল থেকে ফিরছিলেন সরকার গোষ্ঠীর মিলন সরদার সহ আরও কয়েকজন। পথিমধ্যে আজইরা গোষ্ঠীর লোকজন হঠাৎ হামলা করে মিলন সরদার সহ কয়েকজনকে কুপিয়ে রক্তাক্ত করে। এসময় মিলন সরদারকে হত্যার পর তার চোখ উপড়ে নিয়ে যায় এবং জিহ্বা কেটে নিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান মিলন সরদার। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল-মামুন ১জনের আহতের বিষয় নিশ্চিত করে জানান, আহত মাহমুদুল হাসানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রুহুল আমিন জানান, তুচ্ছ বিষয় ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মিলন সরদার নিহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here