Home এক্সক্লুসিভ ব্রাহ্মণবাড়িয়ায় নায়ার কবীরের নৌকা মার্কার পক্ষে নির্বাচনী সাব অফিস উদ্বোধন।।

ব্রাহ্মণবাড়িয়ায় নায়ার কবীরের নৌকা মার্কার পক্ষে নির্বাচনী সাব অফিস উদ্বোধন।।

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া।।

আগামী ২৮ ফেব্রুয়ারী আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে নায়ার কবীরের নৌকা মার্কার পক্ষে ৩নং ওয়ার্ডের মধ্যপাড়া-শান্তিবাগে নির্বাচনী সাব অফিস উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন শেষে নায়ার কবীরের পক্ষে ৩নং ওয়ার্ড আওয়ামিলীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শান্তিবাগের পোয়া পুকুরপাড়ে ৩নং ওয়ার্ডের আওয়ামিলীগের নির্বাচন পরিচালনার অফিস উদ্ভোধন করা হয়।

এ সময় ৩নং ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সফিউদ্দিন আহমেদ রতন সভাপতিত্বে ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহ্বায়ক শেখ রাসেলের পরিচালনায় নৌকার পক্ষে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রেজাউল করিম বাবুল ও প্রধান সমন্বয়ক সাবেক ওয়ার্ড কাউন্সিলর খবির উদ্দিন।

বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম শফিক, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান পারভেজ, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন বিপ্লব, শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান হৃদয় ও শহর যুবলীগ নেতা সুহেল সিকান্দার।

তাছাড়া আরও উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ শান্তিবাগ মহল্লার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here