Home Lead News ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায়-ভারতীয় নাগরিকসহ ৩জন নিহত।।

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায়-ভারতীয় নাগরিকসহ ৩জন নিহত।।

মো. আজহার উদ্দিন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় মোটর-সাইকেল ও ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন ভারতীয় নাগরিকসহ ৩ মোটর-সাইকেল আরোহী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কায়েমপুর ইউনিয়নের পানিয়ারুপ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার মাইঝখার (রামপুর) গ্রামের রবিউল মিয়ার ছেলে ইকবাল হোসেন (২৩), শিমরাইল গ্রামের সাতপাড়া এলাকার বোরহান মিয়ার ছেলে পায়েল মিয়া (২১) ও অপরজন ভারতের বিশালঘর থানার মিয়াপাড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে আমজাদ হোসেন (২৫)।

অপরদিকে গুরুতর আহত হাসান মিয়া (২১) উপজেলার শিমরাইল গ্রামের সহিদ মিয়ার ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে উপজেলার পানিয়ারুপ গ্রামের ভিতরের রাস্তা দিয়ে একটি মোটর-সাইকেলে করে চারজন যাওয়ার সময় অস্ট্রেলিয়া হাউসের সামনে অপরদিক থেকে আসা একটি মাছবাহী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর-সাইকেল আরোহীরা ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলে ৩জন মারা যায় এবং একজন গুরুতর আহত হয়।

রাতেই নিহতের স্বজনরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। আহত হাসানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এদের মধ্যে আহত হাসানের নামে কসবা থানায় একটি মাদকের মামলা ও ৩টি মারামারি সাথে জড়িত থাকার অভিযোগে মামলা রয়েছে ও ইকবালের নামেও একটি মাদকের মামলা রয়েছে। পুলিশ নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পানিয়ারুপ গ্রামের সরু রাস্তা দিয়ে চারজন একটি মোটর-সাইকেল দিয়ে যাওয়ার সময় ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে তিনজনের মৃত্যু হয় ও আরও একজন আহত হয়। ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। আহত ইকবাল ও হাসানের নামে থানায় মাদক মামলা রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here