Home Lead News ঐক্যবদ্ধ থাকলে নৌকাকে হারাবার ক্ষমতা কারো নাই : নিখিল

ঐক্যবদ্ধ থাকলে নৌকাকে হারাবার ক্ষমতা কারো নাই : নিখিল

নিউজ ডেস্ক।।

রায়পুর পৌরসভা নির্বাচনে আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট এর পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। এসময় তিনি বলেন, ঐক্যবদ্ধ থাকলে নৌকাকে হারাবার ক্ষমতা কারো নাই।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করে জনগণের কল্যাণে কাজ করতে আহ্বান জানান।

এসময় ঐক্যবদ্ধ থাকলে নৌকাকে হারাবার ক্ষমতা কারো নাই উল্লেখ করে তিনি যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘আপানারা সবাই যে যার অবস্থানে মাঠে থেকে নৌকার বিজয় নিশ্চিত করবেন। সেই সঙ্গে বিএনপি জামাত যেন আর জ্বালাও পোড়াওয়ের রাজনীতি না করতে পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এবং  রাষ্ট্র নায়ক শেখ হাসিনার দিক নিদের্শনা অনুযায়ী কাজ করে  যেতে হবে।’

এ সময় উপস্তিত ছিলেন লক্ষীপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মিয়া মোহাম্মদ পিঙ্কু, সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য মন্জুরুল আলম শাহীন, হাবিবুর রহমান পবন, মোয়াজ্জেম হোসেন,  রায়পুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন ।

মহিলা বিষয়ক সম্পাদক এড. মুক্তা আক্তার, সহ সম্পাদক মনিরুল ইসলাম আকাশ, এড. জয়নাল আবেদীন চৌধুরী, রিগ্যান, ইঞ্জিঃ কামরুজ্জামান, কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য ইঞ্জিঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, এড. শওকত হায়াত, এবিএম আরিফ, ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর সহ সভাপতি জাফর ইকবালসহ কেন্দ্রীয়  সদস্য মোজাম্মেল হোসেন মিশু, আশফাক চৌধুরী শুভ, জহিরুল আমিন ।

ডাঃ সম্রাট নাসের খালেক, রোজিনা আক্তার রিমা কাজী মাসুদ রানা সদস্য  মোঃ লোকমান হোসেন চৌধুরী, লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমানসহ জেলা ও থানার যুবলীগের নেতৃবৃন্দ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here