Home এক্সক্লুসিভ চিকিৎসকদের উদ্যোগে শতাধিক রোগী ও স্বাস্থ্যকর্মীদের মাঝে ইফতার বিতরণ।।

চিকিৎসকদের উদ্যোগে শতাধিক রোগী ও স্বাস্থ্যকর্মীদের মাঝে ইফতার বিতরণ।।

মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের চিকিৎসকদের উদ্যোগে হাসপাতালের রোগী ও স্বাস্থ্যকর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের রোগী ও স্বাস্থ্যকর্মীদেরকে ইফতার বিতরণ করেন গাইনী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. ফৌজিয়া আখতার।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক সত্য খবর এর স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মাহফিদা আক্তার হ্যাপী, ডা. আইরিন হক, ডা. ফোজিয়া জাফরিন টিকলী, ডা. জিনান রেজা, শারমিন হক দীপ্তি, ডা. তাসনুভা সাঈদ, ডা. শারমিন হক স্বর্ণা, ডা. শামীমা রহমান সুমি ও ডা. লুৎফরন্নাহার লুৎফা প্রমূখ।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের গাইনী ওয়ার্ড, ওটি বিভাগের রোগী ও স্বাস্থ্য কর্মীরা করোনাভাইরাসের এই কঠিন সময়ে ইফতারসামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করেন।

গাইনী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. ফৌজিয়া আখতার বলেন, এই মহামারী করোনাকালীন সময়ে গাইনী চিকিৎসকরা প্রসূতি মায়ের চিকিৎসা দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় যথেষ্ট সুনাম অর্জন করেছে। আজকে হাসপাতালে ইফতার বিতরণ করে খুব আনন্দ পেয়েছি৷ আগামী সময়ে এমন প্রচেষ্ঠা অব্যহত থাকবে। এছাড়া করোনার এই সংকটময় সময়ে রোগীদের চিকিৎসার স্বার্থে পাশে আছে এবং পাশে থাকবে।

তাছাড়া গাইনী বিভাগের ইনচার্জ ববিতা রানী পাল ও পেয়িং ওয়ার্ডের ইনচার্জ খাদিজা আখতারসহ অন্যান্য নার্সরা উপস্থিত ছিলেন।

এসময় হাসপাতালের বিভিন্ন বিভাগে ভর্তি ১০০ শতাধিক রোগী ও স্বজনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here