Home বিনোদন ঈদ আয়োজনে বাজনার ছয় মৌলিক গান

ঈদ আয়োজনে বাজনার ছয় মৌলিক গান

বিনোদন রিপোর্টঃ
ঈদে ছয়টি গান নিয়ে দর্শক শ্রোতাদের সামনে হাজির হচ্ছে বাজনা মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল।জনপ্রিয় কন্ঠশিল্পী ফিরোজ প্লাবন সহ বিভিন্ন কন্ঠশিল্পী গেয়েছেন চমৎকার গানগুলো।

গানগুলোর শিরোনাম যথাক্রমে  মোবারক ঈদ মোবারক,একপলকে,আল্লাহ সর্বশক্তিমান, মানুষ কত অসহায়, আগের মত মানুষ নাই ও কষ্ট ওয়ালা।

ইতিমধ্যে কন্ঠশিল্পী ফিরোজ প্লাবন ও নাজিয়া বৃষ্টির কন্ঠে এক পলকে এবং ওসি আওলাদ মামুনের কন্ঠে আল্লাহ সর্বশক্তিমান শিরোনামের গান দুটি প্রকাশিত হয়েছে।আল্লাহ সর্বশক্তিমান গানটি লিখেছেন ওসি আওলাদ মামুন নিজেই।

কষ্টওয়ালা শিরোনামের গানটি লিখেছেন সময়ের ব্যস্ততম কন্ঠশিল্পী এসএম সোহেল ও সুর ও কন্ঠ দিয়েছেন পিজিত মহাজন।গানটির সঙ্গীত পরিচালনায় জনপ্রিয় সঙ্গীত পরিচালক ফিরোজ প্লাবন।

মানুষ কত অসহায় শিরোনামের গানটি গেয়েছেন কন্ঠশিল্পী তামান্না হক, গানটির লেখা সুর  বাউল সালামের, সঙ্গীত করেছেন ফিরোজ প্লাবন।

এছাড়া রুমি খানের কন্ঠে আসছে আগের মত নাই শিরোনামের চমৎকার একটি ফোক গান।  গানটির গীতিকার শহীদ দেওয়ান, সুর ও সঙ্গীত পরিচালনায় ছিলেন ফিরোজ প্লাবন।

ঈদের গান না থাকলে হয়না পরিপূর্ণ  ঈদ বিনোদন এমন বাস্তবতায় আবারো চমৎকার ঈদের গান গেয়েছেন কন্ঠশিল্পী ফিরোজ প্লাবন। যে গানটিতে তার সাথে কন্ঠ মিলিয়েছেন আরো তিন জনপ্রিয় কন্ঠশিল্পী।

ঈদ মোবারক ঈদ শিরোনামের গানটি ফিরোজ প্লাবনের সাথে গেয়েছেন এসএম সোহেল, রুমি খান ও তামান্না হক।গানটি চমৎকার মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হচ্ছে ঈদের আগের রাত। গীতিকার এইচ এম রিপনের লেখা গানটির  সুর ও সঙ্গীত পরিচালক হিসেবে ছিলেন ফিরোজ প্লাবন নিজেই।

জানতে চাইলে সঙ্গীত শিল্পী ও সঙ্গীত পরিচালক ফিরোজ প্লাবন বলেন, ঈদ মানেই বাড়তি আনন্দ,তাইতো ঈদ বিনোদনে এবার ভিন্ন ভাবে উপস্থাপন হয়েছে বাজনা মাল্টিমিডিয়ার চমৎকার এই আয়োজন। আশা করছি দর্শকশ্রোতা পরিপূর্ণ বিনোদন পাবে বাজনা মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে।সবাইকে সাবস্ক্রাইব করে আমাদের চ্যানেলের সাথে থাকার জন্য বিনীতভাবে  অনুরোধ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here