Home সারাদেশ খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদলের বিক্ষোভ

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা ও মুক্তির দাবিতে বিক্ষোভ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদল। শনিবার বিকেল ৪টার দিকে জেলা শহরের পুনিয়াউটে কেন্দ্রীয় বিএনপি নেতা খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি কুমিল্লা-সিলেট মহাসড়কের পুনিয়াউট মোড়ের দিকে যেতে চাইলে পুলিশের বাধায় কিছু দূর গিয়ে আর অগ্রসর হতে পারেনি৷ পরে সড়ক বন্ধ করে সেখানেই প্রতিবাদ সভা করে ছাত্রদল।

জেলা ছাত্রদলের সভাপতি শেখ মো. হাফিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আজহার হোসেন চৌধুরী দিদার, সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোল্লা সালাউদ্দিন প্রমুখ।

এসময় বক্তরা বলেন, আজকের এই কর্মসূচি কারো বিরুদ্ধে নয়, দেশমাতা বেগম খালেদা জিয়াকে বিদেশ নিয়ে সুচিকিৎসার জন্যে৷ সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে উনাকে বিদেশ পাঠাতে সরকার ভয় পায়৷ পুলিশকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, আমরা কোন সরকার পতনের জন্য আজ বিক্ষোভ করেনি। দেশনেত্রী খালেদা জিয়ার চিকিৎসার জন্য করেছি। তারপর আপনারা আমাদের বাধা দিয়েছেন। আমরা চাই নিয়মশৃঙ্খলার ভেতরে আন্দোলন করতে। এভাবে বাধা দিলে ধৈর্যের বাধ ভেঙে যাবে। এসময় ছাত্রদল, বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল সহ সহযোগী অন্যান্য দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

যায়যায়কাল/ব্রাহ্ম/দিপু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here