Home বিনোদন ঈদ আয়োজনে জনপ্রিয় লেবেল সুরাঞ্জলীর উপহার

ঈদ আয়োজনে জনপ্রিয় লেবেল সুরাঞ্জলীর উপহার

বিনোদন রিপোর্টঃ

ঈদ আনন্দে বিনোদনের জোয়ারে ভাসাতে ও ঈদ উৎসবকে রাঙিয়ে তুলতে শিল্পী, সঙ্গীতায়োজক এবং প্রকাশকরা সাজিয়েছেন ভিন্ন ভিন্ন ঘরানার গান আর মিউজিক ভিডিওর পসরা। সাথে রয়েছে রোমান্টিক ও হাসির নাটকের সমাহার।

প্রতি বছরের মতো এবারের ঈদে ও জনপ্রিয় অডিও ভিডিও লেবেল সুরাঞ্জলী থেকে প্রকাশ পাচ্ছে জনপ্রিয় শিল্পীদের গান ও জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর অভিনীত একঘন্টার নাটক।

গানের তালিকায় রয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ এ সুমনের কন্ঠে একেমন ভালোবাসা ও ইলিয়াসের কন্ঠে অন্তর ঠিকানা।নাটকের মধ্যে রয়েছে জনপ্রিয় অভিনেতা অপুর্ব ও তাসনিয়া ফারিনের লাভ এন্ড ওয়ার ও অপুর্ব-কেয়া পায়েল জুটির রোমান্টিক গল্পের নাটক ফিফটি ফিফটি লাভ।

এছাড়া জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর ও রুকাইয়া জাহান চমক অভিনীত নাটক ডিভোর্স এজেন্সি, এবং নিলয়-জেএস হিমির বৌএর বুদ্ধি।

রয়েছে সাব্বির অর্নব ও মুনমুন জুটির ঘাড়ত্যাড়া প্রেমিক ও ভালোবাসার মেডিসিন নাটক।

ঈদ আয়োজনের নাটক ডিভোর্স এজেন্সি গেলো বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে।দ্বিতীয় ধামাকা নাটক হিসেবে ঈদের পরদিন প্রকাশিত হবে লাভ এন্ড ওয়ার। ক্রমান্নয়ে প্রকাশিত হবে সব নাটকগুলো।

জানতে চাইলে সুরাঞ্জলীর কর্ণধার কাইয়ুম খান বলেন,
ঈদ মানেই খুশি,প্রতি বছরই ঈদ আয়োজনে দর্শকদের জন্য চমৎকার গান ও নাটক নিয়ে হাজির হয় জনপ্রিয় লেবেল সুরাঞ্জলী।এবার ও তার ব্যতিক্রম নয়।আশা করছি দর্শক নিরাশ হবে না, কারন আমাদের কনটেন্টগুলো সবমিলিয়ে দারুণ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here