Home চট্টগ্রাম বিভাগ চাটখিল পৌরসভার পূর্ব গোবিন্দপুর দেড় কি.মি. সড়কের বেহাল, জনদূর্ভোগ চরমে

চাটখিল পৌরসভার পূর্ব গোবিন্দপুর দেড় কি.মি. সড়কের বেহাল, জনদূর্ভোগ চরমে

আলমগীর হোসেন হিরু, (চাটখিল-সোনাইমুড়ী) প্রতিনিধি: চাটখিল পৌরসভা ৭নং ওয়ার্ডের পূর্ব গোবিন্দপুর সড়কের বেহাল অবস্থা।সড়কটি এমপির পুল থেকে পশ্চিমে গনি সাহেবের বাড়ি পর্যন্ত দেড় কিলোমিটার মধ্যে সম্পূর্ণ একেবারে বেহাল অবস্থা। দীর্ঘদিন ধরে সড়কটি সংস্কার না করায় কার্পেটিং উঠে গিয়ে বড় বড় খানাখন্দে পরিনত হওয়ায় চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। সড়কটি সংস্কারের জন্য গত ৬/৭ বছর ধরে স্থানীয় এলাকাবাসী পৌরসভার কর্তৃপক্ষের কাছে বার বার আবেদন- আবেদন করেও কোনো লাভ হয়নি।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সড়কটি দিয়ে ৫/৬ গ্রামের লোকজন চলাচল করে। একমাত্র সড়কটি দিয়ে শতাধিক ব্যাটারিচালিত অটোরিকশা, ছোট-বড় বিভিন্ন যানবাহন চরম ঝুঁকি নিয়ে চলাচল করছে। এতে প্রতিনিয়তই ঘটছে ছোট-বড় দুর্ঘটনা। একটু বৃষ্টি হলেই সড়কে পানি জমে যান চলাচল করা তো দূরের কথা পায়ে হেঁটে চলাচল করা অসম্ভব হয়ে পড়েছে। সড়কটির দুরবস্থার কারণে এই এলাকার লোকজন যাতায়াত এবং মালামাল পরিবহনের চলাচল করা অসম্ভব হয়ে পড়েছে। এতে করে এলাকাবাসীকে মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বক্তারপুর গ্রামের বাসিন্দা সমাজসেবক, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ ইউসুফ জানান , আমি প্রতি ঈদে ঈদে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসি ঈদ করার জন্য এই সড়ক দিয়ে যাতায়াত করতে চরম দুর্ভোগ পোহাতে হয়।

স্থানীয় পল্লী চিকিৎসক সামছুল আলম লাতু ও পূর্ব গোবিন্দ পুর গ্রামের বাসিন্দা ইঞ্জিনিয়ার দুলাল বলেন, সড়কটি সংস্কারের জন্য পৌরসভার কর্তৃপক্ষের কাছে বার বার আবেদন নিবেদন করার পরও অদ্যবধি এখন পর্যন্ত কোন কাজ হয়নি।

এই ব্যাপারে চাটখিল পৌরসভার মেয়র নিজাম উদ্দিন (ভিপি নিজাম) এর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, যত দ্রুত সম্ভব এ সড়কটি সংস্কার করা হবে।

যায়যায়কাল/২৯মে২০২২/কেএম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here