Home রাজশাহী বিভাগ র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অভিযানে এক প্রতারক আটক

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অভিযানে এক প্রতারক আটক

নিরেন দাস, জয়পুুরহাট প্রতিনিধি: র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে, বুধবার (২২ জুন) ভোরে নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পুঁরায়ার মোড় এলাকায় অভিযান চালিয়ে প্রতারণা মামলার অভিযুক্ত আসামী মো. জুয়েল চৌধুরী কে হাতেনাতে আটক করেছে র‍্যাব সদস্যরা।

আটককৃত প্রতারক মো. জুয়েল চৌধুরী সিরাজগঞ্জ সদর উপজেলার কোবদাসপাড়ার মোঃ আব্দুল করিম চৌধুরীর ছেলে।

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। ভুক্তভোগীর দেয়ার তথ্য মতে জয়পুুরহাট র‍্যাব সদস্যরা নজিপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পুঁরায়ার মোড় এলাকায় অভিযান চালিয়ে তার কাছে থাকা ৪৩ হাজার টাকা,২ টি মোবাইল, ১ টি ভুয়া মৌখিক পরীক্ষার প্রবেশপত্রসহ প্রতারণা মামলায় তাকে হাতেনাতে আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় অভিযুক্ত ব্যক্তি দীর্ঘদিন ধরে চাকরি দেওয়ার প্রলেভন দেখিয়ে অনেক সাধারণ মানুষের সাথে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে আসছিলো। অভিযুক্ত প্রতারক জুয়েল রানাকে ভিকটিম মো. জয়নুল এর ছেলেকে চাকরি দিবে বলে ৩ লাখ ৭০ হাজার টাকা পদান করে এবং বিনিময়ে অভিযুক্ত ভিকটিমকে ও তার ছেলেকে ১ টি ভূয়া প্রবেশপত্র এবং ২ টি ভূয়া সিআইডির অফিস সহায়ক পদের নিয়োগপত্র প্রদান করে, এবং এর বিনিময়ে আরও ১ লাখ টাকা দাবি করেন।

তার কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ভিকটিম নিয়োগপত্র নিয়ে টাকা দিতে অস্বীকৃতি জানায় এবং গোপনে জয়পুুরহাট র‍্যাব-৫ এর টহল টিমকে সংবাদ দিলে র‍্যাবের আভিযানিক দল অভিযান চালিয়ে প্রতারককে হাতেনাতে আটক এবং অভিযোগকারী ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তীতে আটককৃত ধৃত আসামীর বিরুদ্ধে নওগাঁর জেলার পত্নীতলা থানায় এখন পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

যায়যায়কাল/২২জুন২০২২/কেএম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here