মঙ্গলবার, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ,৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

দেশের আইটি সেক্টরে দক্ষ জনশক্তি ও কর্মসংস্থান তৈরিতে প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের আইটি সেক্টরে দক্ষ জনশক্তি এবং কর্মসংস্থান তৈরির জন্য পেশাদার প্রশিক্ষণের আয়োজন করতে Bangladesh IT Professional Friends Club (BITPFC) এবং UY LAB এর মধ্যে MoU সাইনিং হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) BITPFC এর পক্ষথেকে জানায়, আয়োজনে UY LAB এর চেয়ারপার্সন ফারহানা এ. রহমান, Global Brand Private Limited এর চেয়ারম্যান এ.এস.এম. আবদুল ফাত্তাহ, UY LAB এর সিওও শাহাদাত হোসেন, BITPFC এর প্রেসিডেন্ট সালেহ মোবিন, ভাইস প্রেসিডেন্ট ফারুক আজম এরশাদ, UY System এর মুকিদুর রহমান তনয়ের উপস্থিতিতে MoU সাইনিং সম্পন্ন হয়। BITPFC এর পক্ষে আরও উপস্থিত ছিলেন নাহিদা আক্তার, সাজ্জাদ হোসেন, রাজিব হাসান, জুয়েল রানা, নাজমুস সাকিব প্রমুখ।

BITPFC বাংলাদেশের আইটি প্রোফেশনালদের জন্য একটি সক্রিয় প্ল্যাটফর্ম৷ এই সংস্থায় 7000+ এর বেশি সদস্য রয়েছে। এই গ্রুপের প্রধান লক্ষ ও উদ্দেশ্য হলো বাংলাদেশের আইটি সেক্টর কে এগিয়ে নেয়া এবং প্রফেশনাল ট্রেনিং এর মাধ্যমে IT ইন্ডাস্ট্রিতে দক্ষ লোক তৈরি করা, নতুন নতুন প্রযুক্তি নিয়ে Work shop, Webinar, Seminar এর মাধ্যমে নলেজ শেয়ারিং করা, জবের সুযোগ তৈরি করা সহ গুরুত্বপূর্ণ কার্যক্রম করা হয়ে থাকে।

যায়যায়কাল/১৭জানুয়ারি/কেএম/

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ