মঙ্গলবার, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ,৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

কুমিল্লার কিশোর গ্যাং ও মাদক নির্মূলের প্রতিশ্রুতি দিলেন নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান

শাহ ইমরান, কুমিল্লা জেলা প্রতিনিধি: নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান বলেছেন, কুমিল্লা থেকে মাদক সমূলে নির্মূল করতে পারবো কিনা জানি না , তবে আমার আন্তরিকতা ও প্রচেষ্টা থাকবে। কুমিল্লাকে মাদকমুক্ত করতে হবে, এটা আমি মনেপ্রাণে বিশ্বাস করি। সেজন্য মানুষকে আরো সচেতন হতে হবে। মাদক ব্যবসায়ি ও মাদক সেবনকারিকে সামাজিকভাবে বয়কট করতে হবে। মাদক মুক্ত কুমিল্লা গড়তে স্থানীয় জনপ্রতিনিধিদেরকেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। আর আমাদের পুলিশের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা ১২ টার দিকে কুমিল্লা পুলিশ সুপার কনফারেন্স কক্ষে নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান ,বিপিএম (বার) কুমিল্লার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতি: পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী মো: আব্দুর রহিম, অতি: পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ, অতি: পুলিশ সুপার (ডিএসবি) মো: আফজাল হোসেন প্রমুখ।

নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান আরো বলেন, কোন উঠতি বয়সী ছেলেরা লাইসেন্স ও হেলমেট ছাড়া মোটরসাইকেল চালাতে পারবে না। কুমিল্লা হাইওয়েকে ডাকাতির কবল থেকে মুক্ত করতে আমি সবার সাথে কাজ করবো।

নবাগত পুলিশ সুপার বলেন, কিশোর গ্যাং সনাক্তকরণ নিয়ে আমরা কাজ করছি। কিশোর গ্যাং যতটুকু অপরাধ, তার চেয়ে এটা বেশি সামাজিক ব্যাধি। এই জন্য সমাজ ও অভিভাবক সবাইকে সচেতন হতে হবে।

পুলিশ সুপার আরো বলেন, আমার দরজা সবার জন্য খোলা । আমার সাথে দেখা করতে হলে কোন অনুমতির প্রয়োজন নেই।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ