মঙ্গলবার, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ,৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

ছবি তুলতে দলীয় ব্যানার ব্যবহার, ভিডিও করায় সাংবাদিককে হুমকি

সাংবাদিক আবুল হাসনাত মো. রাফি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ভুয়া বিক্ষোভ মিছিলের ফটোসেশানের ভিডিও ফেসবুকে দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক আবুল হাসনাত মো. রাফি’কে হুমকির অভিযোগ উঠেছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে তাকে এই হুমকি দেন নিপুন মিয়াজি নামের এক নারী।

এই ঘটনায় দুপুরে সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জি.ডি) দায়ের করেছেন সাংবাদিক রাফি। সাংবাদিক রাফি দেশের শীর্ষ নিউজ পোর্টাল জাগোনিউজ টুয়েন্টিফোর ডটকমের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।

সাংবাদিক আবুল হাসনাত মো. রাফি জানান, গত ৮ সেপ্টেম্বর বিকেলে আমি পেশাগত কাজে বাসা থেকে বের হচ্ছিলাম। দক্ষিণ পৈরতলা মাইক্রো স্ট্যান্ডে আসার পর দেখি গলির ভেতরে ৫/৬জন ছেলে ও একজন নারী একটি অটো রিকশা থেকে নেমে একটি ব্যানার হাতে নিয়ে ফটোসেশনের প্রস্তুতি নিচ্ছেন। ব্যানারে লেখা ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদল। ব্যানারটি নিয়ে যুবকেরা দাঁড়িয়েছেন, আর এর কয়েকটি ছবি তুলেন সাথে থাকা নারী। ছবি তুলার পর তারা সবাই দ্রুত অটোরিকশা নিয়ে চলে যান। বিষয়টি আমি ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোষ্ট করি।

তিনি জানান, পরবর্তীতে একই দিন রাতে একনারী ফোন দিয়ে নিজের নাম নিপুন মিয়াজি পরিচয় দেন। তিনি ঢাকায় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে চাকরি করেন বলে জানান।

তিনি আরও জানান, তার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। একটি বিশেষ কাজের জন্য আমার বন্ধু রাজ টেইলারের সোহেলকে নিয়ে ছবি গুলো তুলেছি। ভিডিও কেটে দিতে বলেন। তখন তাকে প্রশ্ন করি, একটি নিবন্ধিত দলের ব্যানার ও দলীর প্রধানের ছবি ব্যবহার করে ব্যক্তিগত প্রয়োজনে আপনি ফটোসেশান করতে পারেন কিনা? এর কোন সদুত্তর দিতে পারেননি তিনি। পরবর্তীতে আজ শনিবার আমার মুঠোফোনে কল করে ভিডিওটি না কাটায় বাড়াবাড়ি করা হচ্ছে বলে এবং সে কে তার পরিচয় খুঁজে বের করার হুমকি প্রদান করেন। এই ঘটনায় আমি থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছি।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, এই ঘটনায় সাংবাদিক রাফি সাধারণ ডায়েরি দায়ের করেছেন। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। তদন্ত করে আইননুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ