মঙ্গলবার, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ,৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

বিএনপি-জামাত বাংলাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় : যুবলীগ

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য, তাণ্ডবের প্রতিবাদে রাজধানীর ভাটারা ও কদমতলিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগ। 

রোববার (১৮ সেপ্টেম্বর) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে পৃথক দু’টি বিক্ষোভ অনুষ্ঠিত হয়।   

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল এর সভাপতিত্বে ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এর সঞ্চালনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ বলেন, বিএনপি-জামাত সারাদেশে আন্দোলনের নামে পেট্রোল বোমা দিয়ে হাজার হাজার মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তারা দেশকে জঙ্গি রাষ্ট্র পরিণত করেছিল। তারা আবারও আন্দোলনের নামে মানুষকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বাংলাদেশের জনগণ তাদেরকে আর দেখতে চায় না।

নেতৃবৃন্দ বলেন, বিএনপি-জামাত গোষ্ঠী বাংলাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ সাধারণ জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।

যুবলীগ নেতৃবৃন্দ আরও বলেন, দুর্নীতির বরপুত্র তারেক জিয়া লন্ডন থেকে শান্তির বাংলাদেশকে ‘টেকব্যাক বাংলাদেশে’র নামে আবারও বাংলাদেশকে পাকিস্তানে ফিরিয়ে নিতে চায়! বিএনপি-জামাত চক্র যেখানেই নৈরাজ্য সৃষ্টি করবে, রাজপথেই তাদের বিরুদ্ধে ‘খেলা হবে’।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় রাজধানীর কদমতলিতে পৃথক এক বিক্ষোভ মিছিল ও সমাবেশে যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, মানুষের জানমালের ওপর বিএনপি-জামাত কোন আঘাত হানার চেষ্টা করলে যুবলীগের প্রত্যেকটি নেতা-কর্মী রাজপথেই বিএনপি-জামাতের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

দু’টি পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দীন আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক ডাক্তার হেলালউদ্দিন, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামসুল আলম অনিক, পরিবেশ সম্পাদক হারিছ মিয়া শেখ সাগর, উপ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম, কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান সুমন প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ