মঙ্গলবার, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ,৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় জি.এম কাদেরকে অবাঞ্চিত ঘোষণা

নিজস্ব প্রতিনিধি- কথায় কথায় জাতীয় পার্টি র্শীষ নেতাদের অব্যাহতি প্রতিবাদে জাতীয় পার্টি চেয়ারম্যান জি.এম কাদেরের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির রওশন পন্থী। রবিবার বিকালে জেলা সমবায় মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি জেলা শহরের টি.এ রোড় প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির রওশন পন্থী গ্রুপের আহবায়ক এ্যাড. আবদুল্লাহ আল হেলাল। সদস্য সচিব সৈয়দ মোকাব্বের এর সঞ্চালনায় বক্তব্য রাখেন যুগ্ন আহবায়ক মো. ফিরুজ খান, আবদুল আজিজ, যুগ্ন সদস্য সচিব সৈয়দ এজাজ আহমেদ জীবন, আজিম খান বাবু, জালাল উদ্দিন ভূইঁয়া। এই সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির রওশন পন্থী গ্রæপের আহবায়ক কমিটি সদস্য এ্যাড. শরিফ, শান্তা ইসলাম, মো. জামাল মিয়া, মো. জসিম, ফরিদ সরকার, জামাল মিয়া, রশিদ মিয়া, আলমগীর মিয়া, আতাউর রহমান ও মনির প্রমুখ।

এই সময় বক্তরা বলেন জেলা জাতীয় পার্টি সাবেক আহবায়ক ও ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) থেকে নির্বাচিত দুই বাবের জাতীয় সংসদ সদস্য এবং জনপ্রিয় জাতীয় নেতা এ্যাড. জিয়াউল হক মৃধা অগনতান্ত্রিক ভাবে জাতীয় পার্টি থেকে অব্যাহতি প্রধান করাকে কেন্দ্র করে জাতীয় পার্টি চেয়ারম্যান জি.এম কাদেরের বিরুদ্ধে সেচ্ছাচারিতা ও রাতের অন্ধকারে চেয়ারম্যানের পদ দখল করে অনৈতিক কর্মকান্ডের মাধ্যমে জাতীয় পার্টিকে আজ ধ্বংসের দারপ্রান্তে দাড় করিয়েছেন বলে অভিমত ব্যক্ত করেন।

এই অবস্থায় এরশাদ প্রিয় জাতীয় পার্টি তৃর্ণমূল নেতাকর্মীরা ঘরে বসে থাকতে পারে না। এই সময় বক্তরা আরও বলেন এই অনৈতিক কর্মকান্ড থেকে বিরত না হলে তৃর্ণমূল কর্মীরা দাতভাঙ্গা জবাব দিবে। এই সময় বক্তরা জাতীয় পার্টি অবৈধ চেয়ারম্যান জি.এম কাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলায় অবাঞ্চিত ঘোষণা করেন।

যায়যায়কাল/১৮সেপ্টে/দীপু

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ