শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ,৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

মালদ্বীপে বাংলাদেশ হাইকমিশনারের সাথে নবগঠিত প্রবাসী সাংবাদিক ইউনিটির সৌজন্য সাক্ষাৎ

মালদ্বীপ প্রতিনিধি: মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন মালদ্বীপের প্রবাসী সাংবাদিক ইউনিটের নেতারা।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) স্থানীয় সময় দুপুর ১২টায় বাংলাদেশ হাইকমিশন অফিসে মতবিনিময়কালে হাইকমিশন অফিসের প্রথম সচিব (শ্রম) সোহেল পারভেজ উপস্থিত ছিলেন।

মালদ্বীপ-বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ইউনিটের নেতারা এ সময় হাইকমিশনারকে ইউনিটির বিভিন্ন কার্যক্রম অবহিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন- সাংবাদিক ইউনিটের সভাপতি এমরান হোসাইন তালুকদার, সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক ওমর ফারুক অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল শিকদার, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ কাদের, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আল আমিন ও রবিউল আলম।

ইউনিটের নেতারা হাইকমিশনারের সঙ্গে প্রবাসী বাংলাদেশিদের বিভিন্ন সমস্যা এবং এর সমাধান নিয়েও আলোচনা করেন। মালদ্বীপে একটি বাংলাদেশি সরকারি ব্যাংকের শাখা প্রতিষ্ঠার ব্যাপারে উদ্যোগ গ্রহণ করা, বাংলাদেশি শ্রমিকদের দক্ষ করে গড়ে তোলার জন্য সরকারের পক্ষ থেকে একটি বিশেষ ট্রেনিং সেন্টার খোলা, প্রবাসী বাংলাদেশিদের সার্বক্ষণিক আইনি সহায়তা দেওয়ার জন্য দূতাবাসের পক্ষ থেকে জরুরি পদক্ষেপ গ্রহণ, বিপদগ্রস্ত বাংলাদেশিদের যেকোনো সমস্যা সমাধানে সঠিক ও সুন্দরভাবে পরামর্শ দেওয়ার লক্ষ্যে আরও আধুনিকায়ন এবং দক্ষ সেবা নিশ্চিত করা, করোনা পরিস্থিতির কারণে বাংলাদেশি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহায়তা প্রদান করাসহ নানা বিষয়ে হাইকমিশনারকে কার্যকর পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান নবগঠিত ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সবশেষে নবগঠিত সাংবাদিক ইউনিটের নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন হাইকমিশনারের সঙ্গে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ