শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ,৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন ব্রাহ্মণবাড়িয়ার ফাহিম হিরন

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ফাহিম হিরন কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৮ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত কবি নজরুল সরকারি কলেজ শাখার ৪৪ সদস্যের আংশিক কমিটির অনুমোদনের এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের আমতলী সাহেব বাড়ীর ফাহিম হিরন কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এই মেধাবী ছাত্রনেতা।

ফাহিম হিরন জানান, বীরগাঁও ইউনিয়নের ছাত্রলীগের কর্মী হিসেবে আমার রাজনৈতিক পথচলা শুরু। ঢাকায় পড়াশোনার সুবাদে বসবাস করায় ঢাকা মহানগর দক্ষিণের অর্ন্তগত বৃহত্তর দনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করি এবং বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছি। কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ছাত্রলীগের দায়িত্ব পালনে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ