শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ,৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

আমি নেই না, আমাকে দিয়ে যায়

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আলোচিত নারী কাউন্সিলর নিলুফা ইয়াসমিনের বিরুদ্ধে এবার খালি ষ্টম্পে স্বাক্ষর নিয়ে মনগড়া কথা লিখে ৫০ হাজার টাকা চাঁদা দাবীর অভিযোগ পাওয়া গেছে।

সেই চাঁদা দাবীর অডিও রেকর্ড সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অডিওতে ভাইরাল “ আমি নেই না,আমাকে দিয়ে যায়”কাউন্সিলরের এই ডাইলক এখন সকলের মুখে মুখে।

বুধবার (৯ নভেম্বর) রাতে উপজেলার ইব্রাহিমপুর গ্রামের হক মিয়ার মেয়ে তানিয়া আক্তার অফিসার ইনচার্জ নবীনগর থানা বরাবরে লিখিত এ অভিযোগ করেন যাহার এসডিআর নং-১৮৭১।

সুত্রে জানা যায, তানিয়া আক্তারের সাথে উপজেলার নিমতলা গ্রামের আবু তাহের মিয়ার ছেলে আবির আহম্মেদের সাথে গত ২ বছর পূর্বে বিয়ে হয়। তাদের ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। পারিবারিক নানাহ্ বিষয় নিয়ে স্বামীর সাথে স্ত্রীর বিবেধ সৃষ্টি হলে গত ৩ নভেম্বর ওই মহিলা কাউন্সিলরের নেতৃত্বে একটি শালিশ বৈঠক হয়।বৈঠক তাদের ডির্ভোসের সিদ্ধান্ত হয়।

আরো সিদ্ধান্ত হয় সন্তান মা’য়ের কাছে ১৫ মাস থাকবে এবং তার ভরণ পোষন হিসাবে আবির ২০ হাজার টাকা তানিয়াকে দিবে। সেই টাকা তাকে না দিয়ে আরো ৫০ হাজার টাকা দাবী করেন ওই কাউন্সিলর। টাকা না দিলে ছেলেকে নিয়ে যাওয়াসহ পরিবারের লোকজনদেরকে নানাহ্ হুমকি দামকি দিচ্ছে।

এ ব্যাপারে কাউন্সিলর নিলুফা ইয়াসমিনকে মুঠোফোনে রিং করলে তিনি সাংবাদিকের পরিচয় পেয়ে কলটি কেটে দেন। পরে তাকে একটি ক্ষুদে বার্তা পাঠালেও তিনি কোন জবাব দেননি।

এ ব্যাপারে থানার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার অভিযোগ প্রাপ্তি’র স্বীকার করে বলেন, বিষয়টি প্রাথমিক তদন্তাধীন আছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ