শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ,৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

জয়পুরহাটে ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে দলের পদ বঞ্চিত গ্রুপের ককটেল হামলা

নিরেন দাস, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনের মঞ্চস্থলে দূর্বত্তদের ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থলে এসে উভয় পক্ষকে ছত্র ভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

শনিবার (১৯) নভেম্বর বিকেলে ধরঞ্জী হাইস্কুল মাঠে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ধরঞ্জী ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত সম্মেলনে জেলা উপজেলাসহ বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত হন। সম্মেলন উদ্বোধনের সময় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের কালে বিএনপির পদ বঞ্চিত একটি গ্রæপ সম্মেলনের মঞ্চস্থলের পিছন থেকে ককটেল নিক্ষেপ করে। সেটি বিস্ফোরিত হওয়া মাত্র আগত নেতাকর্মীরা আতংকিত হয়ে পড়ে। এসময় পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত পরিস্থিতি নিয়ন্ত্রনে ৩ ফাঁকা গুলি নিক্ষেপ করে। পরে উভয় পক্ষকে ছত্র ভঙ্গ করে পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় সম্মেলনস্থল থেকে বেশ কয়েক জন বিএনপির নেতাকর্মীকে আটক করে পুলিশ।

পাঁচবিবি উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম জানান, আমরা সম্মেলন শুরু করার মহুর্তে দূর্বত্তরা মঞ্চের পিছনে একটি ককটেল বিস্ফোরণ ঘটায়।একারণে নেতাকর্মীরা ভয়ে দিগবিদিগ চলে যায়। তবে পরবর্তীতে পাড়ইল গ্রামে সংঘটিত হয়ে ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল হাকিম মন্ডলকে সভাপতি হিসাবে ঘোষনা করেন বলেও তিনি জানান।

এবিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম ফাঁকা গুলি করার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিএনপির একটি পদ বঞ্চিত গ্রুপ সম্মেলনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বিশৃঙ্খলা করার চেষ্টা করেছিল। তবে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ