শুক্রবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ,৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

নৈতিক কারণেই প্রধানমন্ত্রীর প্রতি সর্বোচ্চ সমর্থন নিশ্চিত করা প্রয়োজন : মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক: বিষ্ণপুর রানওয়ে বাজারে প্রায় দুই কোটি টাকা ব্যয়ে ৪তলা ভিত বিশিষ্ট ২তলা মডেল মার্কেট নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রলায় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

রোববার (২০ নভেম্বর) মার্কেটটির ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যেহেতু আমাদের মুক্তিফোর্স বিজয়ের ঝাণ্ডা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার এই অঞ্চল দিয়ে প্রথম প্রবেশ করেছিলেন, সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উপজেলা নাম বিজয়নগর রাখেন এবং এই উপজেলার সার্বিক উন্নয়নের জন্য সবধরনের বরাদ্দ প্রদান করেন। এখন আমরা যদি তাঁর প্রতি আমাদের মিনিমাম সমর্থনটুকু না দিয়ে রাখি তাহলে কেমনে হবে বলেন? তাই নৈতিক কারণেই তাঁর প্রতি আমাদের সর্বোচ্চ সমর্থন নিশ্চিত করা প্রয়োজন।

মোকতাদির চৌধুরী বলেন, ব্রাহ্মণবাড়িয়া সদরের সঙ্গে সরাসরি যোগাযোগের জন্য আমরা শেখ হাসিনা সড়ক নির্মাণ করলাম, আশা করছি আগামী ২২ ডিসেম্বরের মধ্যে এটির ওপরে কার্পেটিং-এর কাজ সম্পন্ন হবে, কার্পেটিং শেষ হলে ব্রাহ্মণবাড়িয়া যেতে মাত্র ১৪-১৫ মিনিট সময় লাগবে, যার ফলে এই উপজেলার ৮০ ভাগ মানুষ আখাউড়া ও সরাইল ব্যবহার না করে সরাসরি ব্রাহ্মণবাড়িয়া যেতে পারবেন।

এসময় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে বিজয়নগরের পশ্চিম অংশের দিকে সম্প্রসারিত করার কথাও জানান তিনি।

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নাসিমা মুকাই আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া ও বিষ্ণুপুর চেয়ারম্যান জামাল ভূঁইয়া।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ