শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত

শাহ ইমরান, কুমিল্লা জেলা প্রতিনিধি: বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে দুপুর ২টায় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে সভাপতি হিসেবে আ হ ম মুস্তফা কামাল ও সাধারণ সম্পাদক হিসেবে মো. মুজিবুল হকের নাম ঘোষণা করেন প্রধান অতিথি আ.লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় সংগীত পরিবেশনের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করেন শেখ ফজলুল করিম সেলিম।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন  কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি , আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি , আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। বুড়িচং – ব্রাহ্মনপাড়া আসনের এমপি আবুল হাসেম খান, কুমিল্লা মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, সদর দক্ষিণ উপজেলার সংসদ সদস্য নাসিমুল আলম চৌধুরী নজরুল প্রমুখ।

শেখ সেলিম বলেন, বিএনপি কোন রাজনৈতিক দল নয়। তারা ক্ষমতা লোভী দল। তারা বলে তারেক জিয়া আসবে। আমরা বলি আসুক না।  আসলে সে যে অন্যায় করেছে তার কোন ক্ষমা নাই।  তারেক রহমানকে চিটাগাং এর এমন এক জায়গায় বন্ধী করে রাখা হবে। খালেদা জিয়া বলেন ১০ তারিখে ভাষন দিবে বিএনপি নাকি সরকার উৎখাত করে ক্ষমতা দখল করবে।  বিএনপিকে বলতে চাই এটা ১৯৭৫ সাল না এটা ২০২২ ক্ষমতা দখল করা এত সহজ না।  জনগন চায় আওয়ামীলীগ আবার ক্ষমতা আসুক। রাষ্ট্র ও জনগণের সুরক্ষা ও শান্তির জন্য যা করা দরকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তা করবে।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে প্রধান অতিথি বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি সভাপতি হিসেবে আ হ ম মুস্তফা কামাল ও সাধারণ সম্পাদক হিসেবে মো. মুজিবুল হকের নাম ঘোষণা করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ