শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

গুণী আবৃত্তিশিল্পী হাসান আরিফ তার কর্মের মধ্য দিয়ে বেঁচে থাকবেন- সংস্কৃতি প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, হাসান আরিফ বাংলাদেশের আবৃত্তি অঙ্গনে এক অনন্য নাম। তার আবৃত্তি শুনে আমি বরাবরই মুগ্ধ ও চমৎকৃত হতাম। কোথাও আবৃত্তি চর্চার কথা শুনলে তার নামটিই সবার আগে মাথায় আসতো। অমর একুশে বইমেলার সমাপনী অনুষ্ঠান তার কণ্ঠে আবৃত্তি ছাড়া পূর্ণতা পেতো না।

গুণী আবৃত্তিশিল্পী হাসান আরিফ তার কর্মের মধ্য দিয়ে বেঁচে থাকবেন। প্রতিমন্ত্রী আজ সন্ধ্যায় রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বকুলতলায় হাসান আরিফ স্মৃতি সংসদ আয়োজিত ‘হাসান আরিফ অন্তরে মম’ শীর্ষক প্রয়াত সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসান আরিফ এর জন্মদিনের আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইন্টারন্যাশনাল থিয়েটার ইনস্টিটিউট (আইটিআই) বাংলাদেশ কেন্দ্র ও বাংলাদেশ গ্রাম থিয়েটার এর সভাপতি নাসির উদ্দীন ইউসুফ বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি মফিদুল হক, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য বিশিষ্ট কবি ড. মুহাম্মদ সামাদ এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক বিশিষ্ট আবৃত্তিশিল্পী মো. আহকাম উল্যাহ। স্বাগত বক্তব্য রাখেন হাসান আরিফ স্মৃতি সংসদ এর আহবায়ক আজহারুল হক আজাদ। স্মৃতিচারণ করেন হাসান আরিফের বোন রাবেয়া রওশন তুলি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ