শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত, গুরুতর আহত ১

খন্দকার শাহ নেওয়াজ,  রায়পুরা: নরসিংদীর রায়পুরার মাহমুদাবাদ নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন চালক নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে চালকের সহকারী ১ জন। শনিবার সকাল আনুমানিক সাড়ে ছয়টায় মাহমুদাবাদের নামাপাড়া পুরাতন ব্রাহ্মপুত্র ব্রিজের পাশে পুলিশ চেকপোস্টের সামনে এই ঘটনা ঘটে। নিহত দুজন ট্রাকচালক হলেন, বগুড়া শিবগঞ্জের বালিকান্দা গ্রামের আবদুল আলীমের ছেলে আবু হাশেম (২১) ও ভোলার চরফ্যাশনের উত্তর চরমণ্ডল গ্রামের মোসলেম উদ্দিন পাটোয়ারীর ছেলে মো. মফিজুল পাটোয়ারী (২৮)। আবু হাশেম টাইলস বোঝাই ট্রাকের ও মো. মফিজুল পাটোয়ারী পাথর বোঝাই ট্রাকের চালক ছিলেন। বাকি গুরুতর আহত এক ট্রাকের চালকের সহকারীকে পুলিশ উদ্ধার করে স্থানীয় ভৈরব হাসপাতালে পাঠানো হয়েছে। আহতকে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল আনুমানিক সাড়ে ছয়টায় ঢাকা সিলেট মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া পুরাতনব্রাহ্মপুত্র ব্রিজের পাশে এলাকায় সিলেট থেকে চেড়ে আসা শাহ সিমেন্টের পাথর বুঝাই একটি ট্রাকের সাথে বগুড়া থেকে ছেড়ে আসা এ বি সি টাইলস বুজাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময়, দুটি ট্রাকেরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই শাহ সিমেন্টের ট্রাকের চালাক অপর ট্রাকটির চালক ভেতরে আটকা পড়ে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত এক ট্রাকের চালকের সহকারীকে পুলিশ উদ্ধার করে স্থানীয় ভৈরব হাসপাতালে পাঠানো হয়েছে। আহতকে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ও ভৈরব ফায়ারসার্ভিস কর্মীরা সকালে ঘটনাস্থলে এসে দীর্ঘ সাড়ে তিনঘণ্টার চেষ্টায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর চাপা পরে আটকা পড়া নিহত দুই চালক কে মৃত অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানার নিয়ে আসা হয়েছে। দুমড়ে মুচড়ে যায় ট্রাক দুটো উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানার জব্দকরে নিয়ে আসে পুলিশ।

ভৈরব ফায়ারসার্ভিসের ইনচার্জ মো. আজিজুর হক বলেন, সকাল ৬ টা ৪০ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দীর্ঘ ৩ঘন্টা চেষ্টায় চাপাপড়া নিহত দুই চালকের মরদেহ উদ্ধার করি।

ভৈরব হাইওয়ে থানার পরিদর্শক মো. মোজাম্মেল হক জানান, সকাল আনুমানিক সাড়ে ছয়টায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দীর্ঘদিন ৩ ঘন্টার চেষ্টায় নিহত দুই চালকের লাশ ও দুমড়ে মুচড়ে যায় ট্রাক দুটো জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ সংক্রান্ত পরবর্তী আইন পদক্ষেপ নেয়া হচ্ছে।  

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ