বৃহস্পতিবার, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

জামালপুর ইউপিতে এসএসসি ও সমমান জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

নিরেন দাস, জয়পুরহাট প্রতিনিধি: গত ২০২২-ইং সালের এসএসসি ও সমমান পরীক্ষায় জয়পুরহাটের জামালপুর ইউনিয়ন এর জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার দিয়েছেন জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু।

শনিবার (৭ জানুয়ারি) বেলা ১১ টায় অত্র ইউপি কার্যালয়ে জিপিএ-৫ প্রাপ্ত ৪৭ জন শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট ও পুরুষ্কার দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জামালপুর ইউনিয়নের উড়ি মাদ্রাসার অধ্যক্ষ সিরাজুল ইসলাম, দাদরা উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক ছাদেকুল ইসলাম, দাদরা মাদ্রাসার সুপার জাহিদুল ইসলাম, চক দাদরা মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার রেজাউল করিম, জামালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ আফরোজা বেগম,সাহাপুর উচ্চ বিদ্যালয়ের সহঃ প্রধান শিক্ষক মোতালেব হোসেন,সমাজ সেবক আব্বাস আলী মন্ডল, একেএম আজাদ ও আতাউর রহমান, কৃতি শিক্ষার্থী আরাফাত হাসান আরিফ ও মাহফুজা আনিকাসহ বিভিন্ন শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

এসময় উপস্থিত বক্তারা চেয়ারম্যানের এমন উদ্যোগের ভূয়সী প্রসংশা করেন।

অনুষ্ঠানের শেষে ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু উপস্থিত সকলকে দেশ ও জাতির কল্যাণে অবদান রাখা এবং মাদক, জঙ্গিবাদসহ যাবতীয় অপরাধ বিরোধী শপথ করান এবং তার ইউনিয়নের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ