শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

সিরাজগঞ্জ পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৫

মো. দিল, সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জে বাসের ধাক্কায় ভ্যান গাড়িতে থাকা কানাই হালদার (২৮) নামের জেলে ও মুলিবাড়ি চেক পোষ্ট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মোঃ হামিদুল ইসলাম (৩০) দুইজন নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত বাসটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

শনিবার (৭ জানুয়ারী) ভোর ৫টার দিকে শহরের নিউ মার্কেট এর সামনে এ ঘটনা ঘটে। এসময় ভ্যান গাড়িতে থাকা আরো ৪ জন আহত হয়েছেন।

নিহত কানাই হালদার জেলার রায়গঞ্জ উপজেলার কালিঞ্জা গ্রামের রামপ্রসাদ হালদারের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের বিজয় হালদারের ছেলে রামপ্রসাদ হালদার (৪০), মনেশ্বর হালদারের ছেলে পরি হালদার (৪৫)।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ সকালে রায়গঞ্জ থেকে ভ্যানে শহরের মালশাপাড়া এলাকায় মাছ ধরার জন্য জাল নিয়ে শহরের দিকে আসছিলো। এসময় শহরের নিউ মার্কেট এর সামনে আসলে দ্রুতগামী একটি অজ্ঞাতবাস পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে কানাই হালদার নিহত হয়। বাকি ৪জন জেলে আহত হয়েছে।

তিনি আরো বলেন, আহতদের স্থানীয়রা মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে রামপ্রসাদ হালদার ও পরি হালদারের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে বগুড়া রেফার্ড করা হয়েছে। সিসি ক্যামেরা দেখে বাসটি শনাক্ত করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

অপরদিকে, গতকাল শুক্রবার রাতে জেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি চেক পোস্টের পূর্ব পাশে অজ্ঞাতনামার এক ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মোঃ হামিদুল ইসলাম (৩০) নিহত হয়েছেন। এসময় অপর আরোহী মোঃ আজাহার আলী (২৮) নামে একজন আহত হয়েছেন। নিহত মোঃ হামিদুল ইসলাম গাইবান্ধা জেলার বাসিন্দা।

আহত আজাহার আলী বলেন, মুলি বাড়ি হতে যমুনা সেতুর পূর্বপাড় যাওয়ার পথে অজ্ঞাতনামা ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে হামিদুল ইসলাম নিহত হয়। তিনি আরো বলেন, আমরা দুইজন রেলওয়ে ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছি। বর্তমানে তিনি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ