শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

অনুর্ধ্ব-২৩ ভলিবল দল ও কৃতি সেনা অ্যাথলেটদের বাংলাদেশ সেনাবাহিনীর সংবর্ধনা

নিউজ ডেস্ক:  ‘বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনুর্ধ্ব-২৩ পুরুষ আন্তর্জাতিক ভলিবল  প্রতিযোগিতা-২০২২’র অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ  দলকে সম্বর্ধনা দেওয়া হয়েছে।  বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে আজ বুধবার ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে অনাড়ম্বর অনুষ্ঠানের  মাধ্যমে  শিরোপা জয়ী অনুর্ধ্ব ২৩ ভলিবল দলের  সকল খেলোযাড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট  ব্যক্তিবর্গ  ছাড়াও  বাংলাদেশ সেনাবাহিনী এ্যাথলেটিকস দলের কৃতি খেলোয়াড়, কোচ ও ম্যানেজারদের তাদের অসামান্য অবদানের জন্য  সম্বর্ধনা জানানো  হয়। সম্বর্ধনা অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন  আহমেদ প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।  আইএসপিআর-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে  এ কথা জানানো হয়েছে।
এসময় বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও  ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম।
এছাড়াও বাংলাদেশ অ্যাথলেটিস ফেডারেশনের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু ৪৬তম  জাতীয় আ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২২ এ বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিকস দল  মোট ২১টি  স্বর্ণ, ১৪টি রৌপ্য এবং ১৬টি  তাম ্রপদক পেয়ে চ্যাম্পিয়ন এবং ৭ জন প্রতিযোগী ট্রিপল জাম্প, হাই জাম্প, ১০০০০ মিঃ দৌঁড় ও ৪গুনিতক ১০০ মিঃ রিলে দৌড়ে জাতীয় রেকর্ড করে।  
অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান বলেন,  ‘বিজয়ের মাসে আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ের এই দুটি অর্জন অত্যন্ত প্রশংসার দাবী রাখে। এই অর্জনকে পুঁজি করে বাংলাদেশ  জাতীয়  অনুর্ধ্ব-২৩ ভলিবল দল আগামীতেও আন্তর্জাতিক পর্যায়ে তাদের জয়ের ধারা অব্যাহত রাখবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে দেশের ক্রীড়াঙ্গনে এই সাফল্য নতুন প্রেরণার সঞ্চার করবে বলে মত প্রকাশ করেন সেনাবাহিনী প্রধান।
সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়  অনুর্ধ্ব-২৩ ভলিবল দলের ম্যাচ সেরা খেলোয়াড়,  টুর্নামেন্ট সেরা লিবারু ও সেটার, ম্যানেজার এবং কোচদের   আর্থিক চেক প্রদান করা হয়। একই সাথে বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিকস দলের কৃতি খেলোয়াড়, কোচ ও ম্যানেজারদের  আর্থিক চেক প্রদান করা হয়।
অনুষ্ঠানে সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মোঃ সাইফুল আলমসহ , সেনাসদরের প্রিন্সিপাল ষ্টাফ অফিসার বৃন্দ, অন্যান্য জ্যেষ্ঠ সামরিক কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের শীর্ষ কর্মকর্তাগণ,
বাংলাদেশ  ভলিবল  ফেডারেশনের  কর্মকর্তারা বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিকস দলের রেকর্ড ধারী খেলোয়াড় ও কোচগণ উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ