শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

চুরি হওয়া নবজাতককে মায়ের কোলে ফেরত দিলো পুলিশ

মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 

ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে চুরি হওয়া তিনদিনের এক নবজাতক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের সিন্ধুরা গ্রাম থেকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে শিশুটিকে উদ্ধার করা হয়। 

এই ঘটনায় তানিয়া (২৩) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। তানিয়া ওই এলাকার নিয়াজ আহাম্মদ লিটনের স্ত্রী। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের ফরিদ মিয়ার স্ত্রী রেখা আক্তার (২৭) গত তিনদিন আগে জেলা সদর হাসপাতালে একটি ছেলে সন্তান জন্ম হয়। আজ বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে গাইনি ওয়ার্ডে এসে এক নারী নিজেকে রেখা আক্তারের আত্মীয় দাবি করেন। এসময় রেখার পাশে থাকার তার দাদিকে ওই নারী ৫০০টাকা দিয়ে বলেন ফল আনতে। তিনি নবজাতক শিশুটিকে ডাক্তার দেখাতে হবে বলে তাকে কোলে নেন। সাথে রেখার ১১ বছরের এক বোনকে নিয়ে নবজাতকটিকে সাথে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যান। হাসপাতাল থেকে বের হয়ে সেই নারী প্রথমে স্বর্ণের একটি আংটি ১৫ হাজার টাকায় বিক্রয় করে রেখার বোনের কাছে দেন। সেখান থেকে প্রথমে কুমারশীল মোড় আমিন কমপ্লেক্সে এক শিশু চিকিৎসকের চেম্বারে যান, কিন্তু সিরিয়াল না পেয়ে আমার সন্ধানী হাসপাতালে আরেক শিশু চিকিৎসকের চেম্বারের যায়। ওই হাসপাতালে রেখার বোনটি টয়লেটে গেলে এই সুযোগে নবজাতকটিকে নিয়ে পালিয়ে যায় সেই নারী। 

তিনি আরও বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়ে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখি। এরপর বিভিন্ন জায়গায় শিশুটিকে উদ্ধার করতে অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে সদর উপজেলার সিন্দুরা গ্রামে অভিযান চালিয়ে শিশুটি সহ তানিয়া নামের এক নারীকে আটক করে থানায় নিয়ে আসি। উদ্ধারকৃত নবজাতক শিশুটিকে বাবা মায়ের জিম্মায় প্রদান করা হয়ে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ