বৃহস্পতিবার, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

নবীনগর প্রেসক্লাবের সভাপতি শ্যামা প্রসাদ, সম্পাদক সোহরাব

নবীনগর প্রতিনিধি: ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী নবীনগর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যকরী কমিটির নির্বাচন। নবীনগর প্রেসক্লাবের (২০২৩-২৪) সভাপতি নির্বাচিত হয়েছেন মাই টিভি ও মানব জমিনের প্রতিনিধি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল।

 ১২ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে -দুপুর ১টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষে এ ফলাফল ঘোষণা করা হয়।

এর আগে, সাধারণ সম্পাদকসহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৫ প্রার্থী। ফলে নির্বাচনে ১২ প্রার্থীর অংশগ্রহণে ৫টি পদে ৬ জনকে নির্বাচিত করা হয়েছে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীরা হলেন- সাধারণ সম্পাদক পদে মোহনা টিভির সাইদুল আলম সোহরাব, সহ-সভাপতি পদে এশিয়ান টিভি ও দৈনিক দেশ রুপান্তরের মোহাম্মদ জহিরুল হক (জ.ই বুলবুল), সহ-সম্পাদক পদে দৈনিক ভোরের দর্পণের দেলোয়ার হোসেন, ক্রিড়া সাহিত্য সাংস্কৃতি ও পাঠাগার সম্পাদক পদে দৈনিক ঢাকা প্রতিদিনের সাধন সাহা জয় এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে টিভি ওয়ানের সম্পাদক এস এ রুবেল।

সভাপতি শ্যামা প্রসাদ ছাড়া নির্বাচিত বাকি সাংবাদিক নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ-সভাপতি দৈনিক রুপসী বাংলার মোঃ আরিফুল ইসলাম ভূঁইয়া মিনাজ, অর্থ সম্পাদক দৈনিক প্রজাবন্ধুর মোঃ মনিরুল ইসলাম বাবু, দপ্তর ও আপ্যায় সম্পাদক দৈনিক মানবকন্ঠের মিঠু সূত্রধর পলাশ, কার্যকরী সদস্য বাংলাটিভির পিয়াল হাসান রিয়াজ ও ঢাকা প্রতিদিনের মোঃ মনির হোসেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ