বৃহস্পতিবার, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

শুদ্ধ উচ্চারণ ও উপস্থাপনা নিয়ে আল নাহিয়ানের নতুন কোর্স

দেশের সবচেয়ে অগ্রসরমান ই-লার্নিং প্লাটফরম ব্রাইট স্কিলস-এর সঙ্গে সংযুক্ত হয়ে অনলাইনে ‘শুদ্ধ উচ্চারণ ও উপস্থাপনা’ শিরোনামে একটি অভিনব পাঠদান প্রক্রিয়ার মেন্টর হিসেবে অভিষেক হলো লেখক-নির্মাতা-উপস্থাপক আল নাহিয়ানের।

সম্প্রতি ক্রিয়েটিভ আইটি ইন্সটিউটের অডিটোরিয়ামে আয়োজিত ‘মিট দ্য মেন্টর’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের রেডিওর ইন্ডাস্ট্রির অন্যতম পথিকৃৎ আর.জে নীরব। তিনি উচ্ছ্বাস প্রকাশ করে বলেন- আল নাহিয়ানকে বহু সময়ে বহুভাবে প্রকাশিত হতে দেখেছি। এর আগে শুনেছি সে বিভিন্ন প্রতিষ্ঠানে শুদ্ধ উচ্চারণ ও উপস্থাপনা বিষয়ে ক্লাস নেয়, তবে অনলাইনে রেকর্ডেড ক্লাস করে শিক্ষার্থীদের সার্টিফিকেট সহ একটি পূর্ণাঙ্গ কোর্স-এর মেন্টর হিসেবে তাকে এই প্রথমবারের মতো দেখে আমি খুবই আনন্দিত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাইট স্কিকস এর নির্বাহী পরিচালক জনাব আনোয়ার সাদাত কবির, জনপ্রিয় রেডিও উপস্থাপক আর.জে সামুদ্রী, মিডিয়া ব্যক্তিত্ব আর.জে খান সহ আরও অনেকে। আসিফুজ্জামান খন্দকারের সঞ্চালনায় অনুষ্ঠানটিতে নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আল নাহিয়ান জানান- আজ আমার জীবনের একটু নতুন অধ্যায় শুরু হলো। এই অধ্যায়ে অভিজ্ঞতা অর্জন করে চূড়ান্ত সাফল্য আনতে পারবো বলেই আমার বিশ্বাস। আর সাধারণ শিক্ষার্থীরা যদি ঘরে বসেই অত্যন্ত সহজে নিজের মাতৃভাষায় শুদ্ধ উচ্চারণ ও উপস্থাপনায় দক্ষতা বৃদ্ধি করতে পারে, তবে তাতেই আমার শ্রম-প্রচেষ্টার যাবতীয় সার্থকতা ও সাফল্য আসবে বলে মনে করি। কোর্স সংযুক্ত হতে হলে ভিজিট করতে হবে www.brightskills.com অথবা Bright Sklills এর অফিশিয়াল ফেইসবুক পেইজ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ