শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

উলিপুরে শীতার্তের মাঝে উষ্ণতা ছড়াচ্ছে তৌহিদের মানবিক উদ্যোগ

সোমবার (২৩ জানুয়ারি) কুড়িগ্রামে প্রায় দু’শত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কারিগরি শিক্ষার ফেরিওয়ালা মো. তৌহিদুজ্জামান এর উদ্যোগে এবং হক পাবলিকেশনস্ ও ই-বই বিতান আর্থিক সহায়তায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

জেলার উলিপুর উপজেলার ৩ নং দুর্গাপুর ইউনিয়নের যমুনা মাষান কুড়া, যমুনা রায়পড়া, ডালিমা পাড়া, কামার পাড়া, মুন্সিপাড়া, সরকার পাড়া, ব্যাপারি পাড়ার শীতার্তদের মাঝে কম্বল প্রদান করা হয়। এ কার্যক্রমের উদ্ভোদন করেন স্থানীয় সমাজ সেবক সায়মন চৌধুরী সেতু।

উপকারভোগীরা এমন উদ্যোগের প্রশংসা করেন। এক বয়োবৃদ্ধ বলেন, কম্বল পেয়ে খুবই ভালো লাগছে। তৌহিদের জন্য দোয়া করি ও যেন আরো এমন ভালো কাজ করতে পারে।

শীতবস্ত্র বিতরণের উদ্যোক্তা মো. তৌহিদুজ্জামান বলেন, শীতের তীব্রতায় মানবেতর জীবনযাপন করছে নিম্ন আয়ের মানুষ। যা আমাকে ব্যথিত করে। তাই উদ্যোগ নেই শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়াতে। তিনি আরো বলেন, আমার এই উদ্যোগে যারা স্বতঃস্ফূর্তভাবে সহযোগিতা করেছেন তাদের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা।

বিতরণ কাজে সহযোগিতা করেন ই-বই বিতান এর মার্কেটিং এক্সিকিউটিভ একে আখতারুল খান এবং রংপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ইন্সট্রাক্টর মো. হযরত আলী, স্থানীয় যুবক আশিক প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ