শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

নবীনগরে অবৈধ ভাবে গড়ে ওঠা দোকানপাট উচ্ছেদ করলেন এসিল্যান্ড

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার নাটগর ইউনিয়নের কুড়িঘর বাজারে অবৈধ ভাবে গড়ে ওঠা দোকানপাট উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।আজ মঙ্গলবার সকালে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন নবীনগরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদা জাহান।

সরজমিনে গিয়ে দেখা যায়,কুড়িঘর গ্রামের কয়েকজন ব্যবসায়ী দীর্ঘদিন যাবত সরকারি জায়গা দখল করে অবৈধভাবে দোকানপাট নির্মাণ করে ব্যবসা করে আসছেন ফলে বন্দোবস্তপ্রাপ্তদের দখল বুঝিয়ে দেওয়া সম্ভব হচ্ছিল না। তাই, সরকারি জায়গায় অবৈধ দখল উচ্ছেদ করতে নবীনগরের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদা জাহান এ অভিযান পরিচালনা করেন। 

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদা জাহান বলেন,কুড়িঘর বাজারে কয়েকজন ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সরকারি জায়গা দখল করে ব্যবসা করে আসছিল। ইউএনও স্যারের নির্দেশনা মোতাবেক সরকারি জায়গা অবৈধ  দখলমুক্ত করতে ও বন্দোবস্ত প্রাপ্তদের বরাদ্দ বুঝিয়ে দেওয়ার জন্য আজ এই উচ্ছেদ অভিযান পরিচালনা করি। অভিযান কালে অবৈধভাবে গড়ে ওঠা ১০ টি দোকান উচ্ছেদ করা হয়। তবে, যাদের দোকান উচ্ছেদ করা হয়েছে তাদেরকে বন্দোবস্ত দেওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ