শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

ফুটবলের দুই কিংবদন্তী পেলে ও ম্যারাডোনা স্মরণে কুমিল্লায় মিডিয়া প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শাহ ইমরান, জেলা প্রতিনিধি, কুমিল্লা: ফুটবলের দুই কিংবদন্তী পেলে ও ম্যারাডোনা স্মরণে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লার মিডিয়ার কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে পেলে ও ম্যারাডোনা একাদশের মধ্যে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে পেলে একাদশকে ৪-০ গোলে পরাজিত করেছে ম্যারাডোনা একাদশ।

কুমিল্লা সাংবাদিক ইউনিয়ন ও হিউম্যান বিয়িং ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এ ম্যাচটির সার্বিক সহযোগিতায় ছিলেন এস কিউ গ্রুপ ও হিউম্যান বিয়িং ফাউন্ডেশন।

প্রীতি ম্যাচের উদ্বোধন করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ এবং কুসিকের প্যানেল মেয়র ও মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হাবিবুর আল আমিন সাদী।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সভাপতি অধ্যাপক দিলীপ মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন কুমিল্লার অতি: পুলিশ সুপার (সদর সার্কেল) মো: কামরান হোসেন। এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত আছেন এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি খায়রুল আহসান মানিক, দৈনিক পূর্বাশার সিনিয়র রিপোর্টার সহিদ উল্লাহ, ডেইলি আওয়ার টাইমের প্রতিনিধি ও কুমিল্লা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবু ।

প্রীতি ম্যাচে আরও কুমিল্লার অতি: পুলিশ সুপার (সদর সার্কেল) মো: কামরান হোসেন, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেন, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ এবং কুসিকের প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদীর হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published.

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ