বৃহস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মালদ্বীপে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আলোচনা সভা

মালদ্বীপ প্রতিনিধি: ঐতিহাসিক পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মালদ্বীপে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আয়োজনে আলোচনা সভা ও একে অন্যের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ জুন) রাত ৯টায় মালদ্বীপের রাজধানী মালে’র গ্রেন্ড ভিউ রোস্তোরাঁয় বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালদ্বীপ শাখার উদ্যোগে শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালদ্বীপ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মো. শাহ্ জালাল সিকদার ও সাধারণ সম্পাদক এ আর মামুন এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাদবর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব দুলাল মাদবর বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের একজন সদস্য হিসেবে বলতে চাই বঙ্গবন্ধু না হলে সোনার বাংলাদেশ হতো না। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র মতো একজন নেত্রী পেয়ে আমি গর্বিত।

তিনি আরো বলেন, শত বাঁধা ষড়যন্ত্র উপেক্ষা করে নিজস্ব অর্থায়নে বাঙালী জাতিকে উপহার দিয়েছেন সপ্নের পদ্মা সেতু। মহান আল্লার কাছে শুকরিয়া আদায় করে তিনি জননেত্রীর জন্য দীর্ঘায়ু কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালদ্বীপ শাখার সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলাম, মালদ্বীপস্ত এন বি এল লোকাল ডাইরেক্টার হান্নান খাঁন কবির, বিশিষ্ট বাবসায়ী ফোর এল লিমিটেড ডাইরেক্টার মো. হাদিউল ইসলাম, মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গাজী সাদেক, মালদ্বীপ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নূরে আলম রিন্টু, সহ-সভাপতি মো. ফাইজুর রহমান, মো. সাদেক, আনোয়ার হোসেন ভূঁইয়া, মিজানুর রহমান আনিস, এম কে আর কামাল হোসেন, নূরে আলম ভূইয়া, মো. দোলাল মিয়া।

বঙ্গবন্ধু ফাউন্ডেশনসহ মালদ্বীপ আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বক্তরা তাদের বক্তব্যে পদ্ম সেতু উদ্ভোদন ও সামনে নির্বাচন নিয়ে বিভিন্ন কথা বলেন। পরে নৈশ্যভোজের শেষে অনুষ্ঠান সমাপ্তি হয়।

যায়যায়কাল/২৬জুন২০২২/কেএম

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ