শনিবার, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রাউজান পৌরসভার ১৮৪ কোটি টাকার বাজেট ঘোষণা

এম কামাল উদ্দিন, রাউজান : রাউজান পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের ১৮৩ কোটি ৯৩ লাখ ৫১ হাজার ৯৮১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে বাজেট ঘোষণা করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।

বাজেটে গুরুত্বপূর্ণ নগর অবকাঠামোসহ বর্জ্য ব্যবস্থার উন্নয়নকে গুরুত্ব দেওয়া হয়েছে। বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ১৮১ কোটি ২২ লাখ ২০হাজার টাকা। প্রারম্ভিক জের ধরা হয়েছে ২কোটি ৭১লাখ ৩১ হাজার ৯৮১ টাকা।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

তিনি বলেন, রাউজান পৌরসভাকে অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি আরও সুন্দর ও সমৃদ্ধ শহরে রূপান্তর করতে পৌর জনপ্রতিনিধিদের কাজ করতে হবে।

সভাপতিত্ব করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। তিনি বলেন, আমরা পৌরসবাসীর সেবক হিসেবে কাজ করছি।

জনকল্যাণমুখী বাজেট উল্লেখ করে তিনি আরও বলেন, রাউজানবাসীর অভিভাবক এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় রাউজান পৌরসভাকে ঢেলে সাজানো হয়েছে। স্মার্ট পৌরসভা গড়ার লক্ষ্যে কাউন্সিলরবৃন্দদের সঙ্গে নিয়ে করছি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, সহকারি কমিশনার (ভূমি) রিদুয়ানুল ইসলাম, ওসি জাহিদ হোসেন।

উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা অনিল চন্দ্র ত্রিপুরা, পৌর হিসাবরক্ষণ কর্মকর্তা সাকুর মিয়া, সহকারী প্রকৌশলী ওয়াসিম আকরাম, প্রধান সহকারী সুমন কুমার বড়ুয়া, কাউন্সিলরবৃন্দ। এছাড়া ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক , জনপ্রতিনিধি, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ