বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

ইতালিতে ৫২ নিউজ টিভি ফ্রেন্ডস ফোরামের আলোচনা সভা

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল, ইউরোপ ব্যুরো চিফ : ইতালির ভেনিসে প্রথম এবং প্রাচীনতম ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি এর সার্বিক সহযোগিতা এবং বাংলা ৫২ নিউজ টিভি ফ্রেন্ডস ফোরাম ইতালি’র উদ্যোগে পরিচয়পত্র ও স্টিকার হস্তান্তর উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গ্রীষ্ম মৌসুমে হাজারো কর্মব্যস্ততায় মধ্যে একসাথে হওয়ার সুযোগ সচরাচর হয়ে ওঠে না। ইতালি প্রবাসী বাংলাদেশী সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্বদেরকে নিয়ে বাংলা ৫২ নিউজ টিভি ফ্রেন্ডস ফোরাম ইতালি একটি অনাড়ম্বর আলোচনা ও রাতের খাবারের আয়োজন করেছে।

নবনির্বাচিত বাংলা ৫২ নিউজ টিভি ফেন্ডস ফোরাম ইতালি’র সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন দৈনিক বাংলাদেশের আলো’র ইতালির প্রতিনিধি আনোয়ার ইসলাম ভূইয়া রুমি। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আইনজ্ঞ ও বাংলা ৫২ নিউজ টিভি’র আন্তর্জাতিক উপদেষ্টা রেহান উদ্দিন দুলাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক ডায়েরি ইতালি প্রতিনিধি আজিম মুন্সি, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ শাহাদাত হোসেন, সামাজিক ব্যক্তিত্ব বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস এর সাবেক সভাপতি নজরুল ইসলাম ভূইয়া, বাংলা ম্যাউজিক ভেনিস এর কর্ণধার আজাদ খান, সাংবাদিক শায়েক রহমান।
আরও উপস্থিত ছিলেন বাংলা ৫২ নিউজ টিভি ইউরোপ ব্যুরো চীফ মোহাম্মদ মেসবাহউদ্দিন আলাল।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাংলা ৫২ নিউজ টিভি ভেনেতো বিভাগের বিশেষ প্রতিনিধি কবি মনির উদ্দিন। উপস্থিত ছিলেন বাংলা ৫২ নিউজ টিভি ভেনিস প্রতিনিধি খোকন মিয়া।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে সভার নবনির্বাচিত সভাপতি ও সকল সাংবাদিকদের মতামতের ভিত্তিতে স্বল্প সময়ের মধ্যে পর্যায়ক্রমে বাংলাদেশ কমিউনিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গদের নিয়ে একটি উপদেষ্টা পরিষদ গঠন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে বলে জানানো হয়।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে ৫২ বাংলা নিউজ দর্শক ফোরাম ইটালি’র সভাপতি আবুল কালাম আজাদকে পরিচয় পত্র হস্তান্তর ও ভেনোতো বিশেষ প্রতিনিধি কবি মনির উদ্দিনকে স্টিকার হস্তান্তর করা হয়েছে। পরিশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ