বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ , ,

, , এর সর্বশেষ সংবাদ

এমপি সাদ্দাম হোসেন পাভেলের গণসংবর্ধনা

মশিয়ার রহমান, বিশেষ প্রতিনিধি : নীলফামারী-৩ আসনের এমপি স্বরাষ্ট্র ও সাংস্কৃতিক সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সদস্য এবং আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি’র ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন (পাভেল) সম্প্রতি রাষ্ট্রীয়ভাবে চীন সফর শেষে দেশে ফেরায় জলঢাকাবাসীর পক্ষ থেকে এক গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।


পৌর যুবলীগ ও শহীদ শেখ ফজলুর হক মনি স্মৃতি সংসদের আয়োজনে শনিবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত জলঢাকার প্রাণকেন্দ্র ঐতিহাসিক জিরো পয়েন্ট মোড়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

পৌর যুবলীগের সভাপতি নাজমুল কবির মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য সাদ্দাম হোসেন (পাভেল)।

যুবলীগ নেতা লাভলুর রশিদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আনছার আলী (মিন্টু), সাবেক সাধারণ সম্পাদক শহীদ হোসেন রুবেল, গোলনা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ জাহেদ আলী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহিনুর রহমান, মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, ধর্মপাল ইউপি চেয়ারম্যান আবু তাহের ।

এমপি সাদ্দাম হোসেন পাভেল তাঁর বক্তৃতায় তিনি মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করে, জুয়া ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনে প্রশাসনের পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করেন। তরুণদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে তাদের ভূমিকা রাখার আহবান জানান। তিনি তাঁর নির্বাচনী এলাকার আপামর জনসাধারণের পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, , বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ