বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

এসএসসি পরীক্ষায় পাসের হার ৯৬.৭৬% করায় জেলা প্রশাসকের স্মারক লিপি

নিজস্ব প্রতিবেদক মো. মনজুরুল ইসলাম (মনজু) : ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় ৯৬.৭৬% পাস করায় টাংগাইল জেলা প্রশাসক স্মারক লিপি প্রদান করেন ঘুনিপাড়া আব্দুর রশিদ স্কুুল অ্যান্ড কলেজ কে।
১৪ আগস্ট টাংগাইল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো: কায়ছারুল ইসলাম ঘুনিপাড়া আব্দুর রশিদ স্কুুল অ্যান্ড কলেজ-এর সভাপতি/প্রধান শিক্ষক/প্রধান শিক্ষিকা বরাবর স্মারক লিপিতে উল্লেখ করেন, আমার সালাম ও আন্তরিক শুভেচ্ছা নিবেন। অত্যন্ত আন্দের বিষয় যে, বিগত ২৭/০৭/২০২৩ খ্রি. তারিখে প্রকাশিত এসএসসি ও সমমান পরীক্ষা ২০২৩-এর ফলাফলে টাংগাইল জেলা হতে গৌরবোজ্জল সাফল্য অজর্নকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে আপনার প্রতিষ্ঠানটি অন্যতম। আপনার প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অসাধারণ ফলাফল অর্জন করে নিজেরা যেমনি তাদের মেধা ও যোগ্যতার স্বাক্ষর রেখেছে তেমনি টাংগাইল জেলার প্রতিটি মানুষকে করেছে গর্বিত।
আপনার প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চমৎকার ফলাফলের জন্য জেলা প্রশাসন টাংগাইলও আনন্দিত। আপনার প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অসামন্য অর্জনের জন্য জেলা প্রশাসন টাংগাইলের পক্ষ হতে আপনাকে এবং আপনার শিক্ষার্থীদের জানাচ্ছি আন্তরিক অভিনন্দন।
আমাদের স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার প্রত্যয় বারংবার ব্যক্ত করেছেন এবং তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বর্তমানে যেভাবে বাংলাদেশকে উন্নয়নের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় শামিল করেছেন, আপনার প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীরা তার সহযোগী ও অংশীদার হবে এ প্রত্যাশা করছি। চলতি বছরের সাফল্যের এ ধারা সামনের দিনগুলোতে অব্যাহত রাখার প্রয়াসে আপনার নানামুখী উদ্যোগ বেগবান হোক সে কামনা করছি।
জেলা প্রশাসক ঘুনিপাড়া আব্দুর রশিদ স্কুুল অ্যান্ড কলেজ কে স্মারক লিপি প্রদান করায় এলাকাবাসী গর্বিত ও কৃতজ্ঞতা প্রকাশ করে এবং জেলা প্রশাসককে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
এদিকে এসএসসি পরীক্ষায় পাসের হার ৯৬.৭৬% করায় এলাকাবাসী গর্বিত ও আনন্দিত।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *