বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

কুমিল্লায় আল-নূর হসপিটালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু

শাহ ইমরান, কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লা আল-নূর হসপিটালে ডাক্তারের ভুল চিকিৎসায় এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে।
২ সেপ্টেম্বর শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত শিশু নূর মোহাম্মদ বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের মো. সবুজ মিয়ার ছেলে।
শনিবার সকাল ১০ টায় হসপিটালে গিয়ে শিশুর অভিভাবকের কাছ থেকে জানা যায়, তানিয়া আক্তার এবং বাবা সবুজ মিয়া ছেলের প্রস্রাবের রাস্তার সমস্যা নিয়ে কুমিল্লা বাগিচাগাও আল-নূর হসপিটালে ভর্তি হন। ডাক্তার বলেছে অপারেশন করলে সমস্যা ঠিক হয়ে যাবে তাই রাতে অপারেশনের জন্য রাত ৮ টায় ওটিতে নিয়ে যায়। কন্ট্রাক হয় ২৫ হাজার টাকা। অপারেশনের দায়িত্বে থাকা ডাক্তার দেবাশীষ চক্রবর্তী একটি ইনজেকশন দিলে শিশু নূর মোহাম্মদ আস্তে করে চোখ বন্ধ করে ফেলে আর চোখ মেলেনি। রাত সাড়ে নয়টায় ডাক্তার জানায় শিশু নূর মোহাম্মদ মারা গেছে।
পুরো হসপিটাল জুড়ে ছিলো শোকের মাতম। একমাত্র সন্তানকে হারিয়ে মায়ের আহাজারিতে আর কান্নায় ভারি হয়ে গেছে হসপিটালের ভিতর আর বাহির।
নিহত শিশুর মা মোসা.তানিয়া আক্তার বলেন, আমি আমার ভালো ছেলেকে নিয়ে হসপিটালে আসছি, আমার ভালো ছেলেকে তারা মেরে ফেলেছে। রাতের ৭টায় এসে আমার স্বামীর কাছ থেকে স্বাক্ষর নিয়ে ৪ টায় ওটিতে নিয়ে যায়। সেখানে ঢুকানোর পরে আমার ছেলেকে একটা ইনজেকশন দেয় সাথে সাথে আমার ছেলে চোখ বন্ধ করে ফেলে আর চোখ মেলেনি। আমার ছেলে মারা গেছে রাত ৯ টায় এখন দুপুর ২টা বাজে এখনো আমার ছেলের লাশের মধ্যে বরফ মেডিসিন কিছুই দেয় নাই। তারা আমার ছেলে ফালাইয়া চলে গেছে আর কোন খবর নেয় নাই।
এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা ডিপুটি সিভিল সার্জন ডা.নাজমুল আলম বলেন, আমাদের কাছে এখনো কেউ অভিযোগ করেনি। আমরা যেহেতু বিষয়টি জেনেছি তদন্ত কমিটি করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *