বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

চাটখিলে কিশোর গ্যাংয়ের হামলার শিকার নির্মাণ শ্রমিক

আলমগীর হোসেন হিরু, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর চাটখিলে কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়ে হাসপাতালে চিৎসাধীন রয়েছেন এক নির্মাণ শ্রমিক। হামলার শিকার ঐ নির্মাণ শ্রমিক উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পরানপুর মিছাব বাড়ির মনির হোসেনের ছেলে মাইমুল হাসান (২১)। এই ঘটনায় মনির হোসেন বাদী হয়ে গতকাল রোববার রাতে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, পরানপুর মিজি বাড়ির বাদলের ছেলে মোঃ শাওন (২২) ও সজল (১৭) এর নেতৃত্বে আরও ৫/৬জন শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে পরানপুর এতিমখানা মাদ্রাসা মার্কেটের সামনে নির্মাণ শ্রমিক মাইমুল কে বেদম পিটিয়ে তার সঙ্গে থাকা নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় মাইমুলের চিৎকারে প্রতিবেশী জোনায়েদ হোসেন এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও পিটিয়ে আহত করে। তাদের শৌরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাতে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

থানায় অভিযোগকারী মনির হোসেন সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে চাটখিল প্রেস ক্লাবে এসে উপস্থিত সাংবাদিকদের জানান, এই ঘটনার পর থেকে হামলাকারী কিশোর গ্যাংয়ের সদস্যরা তাদেরকে বিভিন্নভাবে ভয়ভীতি ও খুন জখমের হুমকি দিয়ে আসছে। তারা হাসপাতাল থেকে বাড়িতে গেলে আবারো হামলার আশঙ্কা করছেন।

অভিযোগের তদন্ত কর্মকর্তা চাটখিল থানার এসআই কামাল হোসেন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ