বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

জয়পুরহাটে রডবোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১

এস রহমান সজীব, (জয়পুরহাট) : জয়পুরহাটে রডবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে একজন নিহত ও আরো দুইজন আহত হয়েছেন।

রোববার দুপুরে জেলার আক্কেলপুর উপজেলার নারিকেলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন।

নিহত পিয়াস হোসেন নওগাঁর বদলগাছী উপজেলার খাদাইল নগর গ্রামের মৃত নুর মোহাম্মদ উজ্জ্বলের ছেলে। আহতরা হলেন- ট্রলিটির চালক খাদাইল নগর গ্রামের বিপ্লব হোসেন ও অপর আরেক ট্রলিটির চালকের সহকারী নাদিম হোসেন।

ওসি জানান, রায়কালী বাজার থেকে রড নিয়ে শ্যালো ইঞ্জিন চালিত ট্রলিটির চালক বিপ্লব হোসেন তার দুই সহকারী পিয়াস ও নাদিমকে সঙ্গে নিয়ে নিজ এলাকায় ফিরছিলেন। পথে নারিকেলী এলাকায় ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদের পানিতে রডের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ সময় ট্রলিটির চালক বিপ্লব ও তার সহকারী নাদিম আহত হন।

খবর পেয়ে আক্কেলপুর ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় খাদের পানি থেকে রড সরিয়ে পিয়াসের মরদেহ উদ্ধার করে। আহত দুইজনকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

ওসি আরও জানান,খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এঘটনায় আইনগত পক্রিয়া সম্পন্ন করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ