বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ও ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানকে সংবর্ধনা

মো. মনজরুল ইসলাম (মনজু), নিজস্ব প্রতিবেদক : আলহাজ্ব মকবুল হোসেন ফাউন্ডেশন-এর উদ্যোগে এসএসসি, দাখিল এবং সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ও ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানকে সংবর্ধনা দেওয়া হয়।

আজ (২৪ আগস্ট) সকালে নাগরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আলহাজ্ব মকবুল হোসেন ফাউন্ডেশন-এর উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আব্দুর রহিম সুজন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদ হাসান সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ছামিনা বেগম শিপ্রা।

সভাপতিত্ব করেন নাগরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. ফজলুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন, সরকারি যদুনাথ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সবুজ, নাগরপুর প্রেসক্লাব-এর সদস্য আব্দুল্লাহ খিজির, খালেদ মাহমুদ সুজন, ইউসুফ হোসেন লেনিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকা, অভিভাবক এবং শিক্ষার্থীবৃন্দ, উপজেলার চেয়ারম্যানবৃন্দ এবং আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দরা।

সঞ্চালনায় ছিলেন বেগম খোদেজা দাখিল মাদ্রাসার সুপার মো. ইব্রাহিম খান।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ