বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

ফরিদপুরে দুই হাজার পরিবারের মাঝে কোরবানির গরুর মাংস বিতরণ

মো. মাহফুজুর রহমান বিপ্লব, ফরিদপুর : ফরিদপুরে বেনিফিসারিজ ফ্রেন্ডশিপ ফোরাম বি এফ এফ এর আয়োজনে ইসলামিক রিলিফ ওয়ার্ল্ড ওয়াইড বাংলাদেশ এর সহযোগীতায় দুই হাজার নদী ভাঙ্গান হত দরিদ্র পরিবারের মাঝে কোরবানির গরুর মাংস বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে বেসরকারি উন্নয়ন সংস্থা এফডি এর কার্যালয়ে ও দুপুরে শহরতলী চর মাধবদিয়া ইউনিয়নের হাজার বিঘা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রঙ্গনে এই কর্মসূচির আয়োজন করা হয়।

বেনিফিসারিজ ফ্রেন্ডশিপ ফোরাম বিএফএফ নির্বাহী পরিচালক আনম আব্দুল হাদী সাব্বিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান তালুকদার, বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী বেসরকারি উন্নয়ন সংস্থা এফডিএর উপদেষ্টা মোঃ আজহারুল ইসলা সহ প্রমূখ।

এতে বক্তব্য রাখেন, অম্বিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুল আলম, রাসিনের নির্বাহী পরিচালক ও নারী নেত্রী আসমা আক্তার মুক্তা, ইসলামের রিলিফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজার আনোয়ার হোসেন, চর মাধবদিয়া ইউনিয়নের চেয়ারম্যান তুহিনুর রহমান তুহিন মন্ডল, চর মাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার নজরুল ইসলাম, অনুষ্ঠান সঞ্চালনা করেন মনোয়ার আবির।
সভায় বক্তারা বলেন এনজিও সংস্থা বি.এফ এফ এর আয়োজনে এবং ইসলামিক রিলিফ ওয়ার্ল্ড ওয়াইড এর আয়োজনে দরিদ্র পীড়িত মানুষের মধ্যে কোরবানির গরুর মাংস বিতরণ কর্মসূচির প্রশংসা করেন। তারা বলেন এ কর্মসূচির মাধ্যমে সাধারণ মানুষ উপকৃত হবে। এবং তাদের আত্মীয়-স্বজন সন্তানদের মাংস তুলে দিতে পারবে।বক্তারা বলেন দেশের উন্নয়নে এনজিও সংস্থার গুরুত্বপূর্ণ অবদান রয়েছেন।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্মসূচি বাস্তবায়নে এনজিও সংস্থাগুলি গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।
তারা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে ও নিজেদের সম্পৃক্ত করেছেন। আগামী দিনে ও এ ধারা অব্যাহত রাখবেন।

বক্তারা সবাইকে স্বাবলম্বী হবার আহ্বান জানান এবং এজন্য সবরকম সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পরে ১৮২০ জন সদস্যের মধ্যে প্রত্যেককে দুই কেজি করে মাংস বিতরণ করা হয় ‌।
এ সময় স্থানীয় এলাকাবাসী গণ্যমান্য ব্যক্তিবর্গ ‌অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ