বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ , ,

বঙ্গবন্ধুর সমাধিতে বাগেরহাটের নবাগত জেলা ও দায়রা জজের শ্রদ্ধা

রুহুল আমিন বাবু, বাগরেহাট : বাগেরহাটের নবাগত জেলা ও দায়রা জজ মো. আশরাফুল ইসলাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। শনিবার বিকালে অন্যান্য বিচারক ও ম্যাজিস্ট্রেদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। পরে মাজার জিয়ারত ও বিশেষ দোয়া-মোনাজাত করেন বিচারকগণ।

এ সময় বাগেরহাটের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ড. মো. আতিকুস সামাদ, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. খুরশীদ আলমসহ জেলা জজশিপ ও ম্যাজিস্ট্রেসির ১২ জন বিচারক উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণের সময় জেলা ও দায়রা জজ মো. আশরাফুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আইনমন্ত্রী আনিসুল হক, বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান, আইন সচিব সরোয়ার আহমেদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পরিশেষে তিনি পরিদর্শন বইয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধাস্মারক মন্তব্য লিখে সমাধিস্থল ত্যাগ করেন।

মো. আশরাফুল ইসলাম ৩ জুলাই বাগেরহাটে জেলা ও দায়রা জজ হিসেবে যোগদান করেন। মো. আশরাফুল ইসলাম ১৯৭৫ সালে যশোর জেলার অভয়নগর উপজেলার নোয়াপাড়া এলাকায় সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন। তিনি ২০২০ সালে জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি পেয়ে কুষ্টিয়ার বিশেষ জজ হিসেবে ৪ বছর ৬ মাস দায়িত্ব পালন করেন। কর্মকালীন সময়ে তিনি অস্ট্রেলিয়া ও ভারতের একাধিক প্রদেশে প্রশিক্ষণ নিয়েছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, , বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ